মাদক-জাল টাকাসহ ‘মাদক সম্রাজ্ঞী’ স্বপ্না কারাগারে | Live Press24

মাদক-জাল টাকাসহ ‘মাদক সম্রাজ্ঞী’ স্বপ্না কারাগারে

Published on: 6:03 pmMay 21, 2020

লাইভ প্রেস২৪,ঢাকা: বিপুল পরিমাণ মাদক ও জাল টাকাসহ রাজধানীর ভাষানটেক এলাকা থেকে গ্রেফতার ‘মাদক সম্রাজ্ঞী’ খ্যাত স্বপ্না আক্তারকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২১ মে) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় ক্যান্টনমেন্ট থানায় মাদক ও জাল টাকা উদ্ধারের ঘটনায় করা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ক্যান্টনমেন্ট থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার মুন্সি নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার ক্যান্টনমেন্ট থানাধীন মাটিকাটা এলাকায় অভিযান চালিয়ে ৯৯৫ পিস ইয়াবা, ৮৪ গ্রাম হেরোইন এবং জাল টাকাসহ স্বপ্না আক্তারকে গ্রেফতার করা হয়। এরপর তার বিরুদ্ধে ক্যান্টনমেন্ট থানায় মাদক ও জাল টাকা উদ্ধারের ঘটনায় দুটি মামলা করা হয়।

বুধবার (২০ মে) রাতে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক এএসপি সাজেদুল ইসলাম সজল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, স্বপ্না আক্তার মাদকদ্রব্য ও জাল টাকা সংগ্রহ করে বিশেষ কায়দায় রাজধানীর বিভিন্ন এলাকায় নিজস্ব চক্রের মাধ্যমে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। মাদক ব্যবসা ও চাঁদাবাজিতে মাটিকাটা এলাকায় গড়ে তুলেছেন নিজস্ব ক্যাডার বাহিনী। যার কারণে মানুষ ভয়ে তার বিরুদ্ধে কোনো অভিযোগ করতে সাহস পেত না। গ্রেফতার স্বপ্নার বিরুদ্ধে কেউ অভিযোগ করলেই তাকে ভয়ভীতি দেখানো হতো।

তিনি বলেন, শীর্ষ সন্ত্রাসী কিলার আব্বাসের সাথে স্বপ্না আক্তারের নিয়মিত যোগাযোগ রয়েছে বলে জানা গেছে। স্বপ্না একই এলাকার মানুষজনের কাছে আব্বাস গ্রুপের সদস্য হিসেবেও পরিচিত।

লাইভ প্রেস২৪/মনির হোসেন জীবন/এমআর

আরও পড়ুন

ইউএস-বাংলার ওয়েবসাইট ও মোবাইল অ্যাপসে টিকেট করলেই ১২% মূল্যছাড়
ঢাকা-না.গঞ্জ-গাজীপুর-চট্টগ্রামে পশুর হাট না বসার সম্ভাবনা
এবার বাংলাদেশকে কাছে টানতে বাণিজ্য সুবিধা দিতে চায় ভারত
‘সরকারের দুর্নীতির কারণেই সারাদেশে করোনা ছড়িয়েছে’
খাটিয়া জোটেনি, বাঁশ কাটতে দেয়নি গ্রামবাসী, অ্যাম্বুলেন্সে জানাজা
নলকূপের গোড়ায় দেয়াশলাই ঠুকলেই জ্বলে উঠছে আগুন
সাহারা খাতুনের লাশ ঢাকায় আনা হচ্ছে : কাল বনানীতে দাফন
ইউএস-বাংলা এবার মালদ্বীপ থেকে ১৫৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনলো
আবারো বন্যা : সুরমার পানি বিপৎসীমার উপরে
ইতালি থেকে আসা ১৪৭ বাংলাদেশি হজ ক্যাম্পে কোয়ারেন্টিনে