মসজিদে আর্থিক অনুদান প্রদান করলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী | Live Press24

মসজিদে আর্থিক অনুদান প্রদান করলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী

Published on: 12:03 pmMay 29, 2020

লাইভ প্রেস২৪,কালিয়াকৈর: মহান পবিত্র ধর্ম ইসলামকে সারা বিশ্বে প্রচার করার তার ব্যবস্থা বা উদ্দ্যোগ নেওয়া যায় এবং বিভিন্ন ভাষায় আমাদের কালামে পাক কোুরআন অনুবাদ করে এবং বিভিন্ন দেশ বিদেশে প্রচার করা , কোরআনকে বিভিন্ন ভাষাই অনুবাদ করে, যাতে পৃথিবীর অন্য ভাষাভাষী মানুষ ইসলাম ধর্ম সম্পর্কে জানতে পারে যে, ইসলাম ধর্মটা কি। এজন্য বঙ্গবন্ধু এই ইসলামিক ফাউন্ডেশন করেছিল।

এছাড়া তিনি উল্লেখ করেন দেশ স্বাধীন হওয়ার পর এবং বঙ্গবন্ধুকে হত্যার পর আমরা শুনে আসছি হাজারো মিথ্যা প্রচার । তারা বলতো আওয়ামীলীগ যদি ক্ষমতায় যায় তাহলে ইসলাম ধর্ম থাকবেনা এই দেশ ভারত হয়ে যাবে।
গাজীপুরের কালিয়াকৈরে করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতিতে মসজিদ সমুহে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি এসব কথা বলেন।

উপজেলার ৪১২টি মসজিদের প্রতিটিতে ৫হাজার টাকা করে নগদ ২১লক্ষ ৫হাজার টাকা অনুদান প্রদান করা হয়। করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতিতে মসজিদ সমুহে আর্থিক অনুদান কমে যাওয়ায় মসজিদের আয় হ্রাস পেয়েছে ফলে মসজিদের দৈননদিন ব্যয় নির্বাহ করা কঠিন হয়েছে। এজন্য প্রধানমন্ত্রী বিদ্যমান পরিস্থিতিতে মসজিদ সমুহের অসচ্ছলতা দুরীকরনার্থে অনুদানের ব্যবস্থা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুরাদ কবীর,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহম্মেদ রেজা আল মামুন,পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস ছাত্তার,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেলোয়ার হোসেন,যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদুর রহমান সহ অন্যান্যরা ।
লাইভ প্রেস২৪/ফজলে রাব্বি/এএম

আরও পড়ুন

যশোর-৬ ও বগুড়া-১ আসনে উপনির্বাচন ১৪ জুলাই
সরকারের পদত্যাগ দাবিতে নাগরিক ঐক্যের মানববন্ধন
গুলশান ক্লিনিকে করোনা পরীক্ষায় ল্যাব উদ্বোধন
কমছে যমুনার পানি, বাড়ি ফিরছে বানভাসি মানুষেরা
করোনার ফি বাতিল করে টেস্টের ব্যবস্থা নিন : রিজভী
সংকটে একে অপরের প্রতি সমব্যথী হতে হবে : কাদের
দেশে করোনায় গত একদিনে মৃত্যু ২৯, শনাক্ত ৩২৮৮
মাতৃভূমিতে ফিরলেন মিশরে আটকে পড়া ৪১ বাংলাদেশি
করোনাকালে করুণতায় মধ্যবিত্তের দিন-যাপন
এবার থমকে গেল ঈদে বাড়ি ফেরার সুযোগ!