১৯৯৯ টাকায় ঢাকা থেকে চট্টগ্রাম ইউএস-বাংলায় | Live Press24

১৯৯৯ টাকায় ঢাকা থেকে চট্টগ্রাম ইউএস-বাংলায়

Published on: 3:03 pmJune 1, 2020
ইউএস-বাংলা এয়ারলাইন্স । ফাইল ফটো

এম.ইব্রাহীম সরকার, ঢাকা: কোভিড-১৯ মহামারীকালীন সময়ের কথা বিবেচনা করে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা- চট্টগ্রাম- ঢাকা রুটে ওয়ানওয়ের জন্য ভাড়া নির্ধারণ করেছে নূন্যতম ১৯৯৯ টাকা। যে কোনো পরিবহনের তুলনায় সময় বিবেচনায় এয়ারলাইন্স সেক্টরে বিশেষ করে ইউএস-বাংলায় সবচেয়ে কম ভাড়ায় ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে পহেলা জুন থেকে সকল ধরনের স্বাস্থ্যবিধি পালন করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে। স্বল্প পরিসরে অভ্যন্তরীণ রুটে আকাশপথে রাষ্ট্রীয় নিষেধাজ্ঞা তুলে নেয়ার পর ইউএস-বাংলা এয়ারলাইন্স সকাল ৭ টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সকাল ৭টা ৫৫ মিনিটে চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বর্তমানে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে প্রতিদিন ৬ (ছয়)টি ফ্লাইট পরিচালিত হবে।

ইউএস-বাংলার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ঢাকা থেকে চট্টগ্রামে সকাল ৭টা, ১১টা৩০ মিনিট, দুপুর ৩টা ১৫ মিনিট, সন্ধ্যা ৬টা ১৫মিনিট,৭টা এবং রাত ৮টায় ফ্লাইটগুলি পরিচালিত হবে। আবার চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে সকাল ৮টা ২৫ মিনিট, দুপুর ১২টা ৫৫মিনিট, বিকাল ৪টা ৪০ মিনিট, সন্ধ্যা ৭টা ৪০ মিনিট, রাত ৮টা ২৫ মিনিট ও ৯টা ৫৫ মিনিটে।

ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ ও ড্যাশ৮-কিউ৪০০ মডেলের এয়ারক্রাফট দিয়ে পরিচালিত হবে। বর্তমানে ইউএস-বাংলার বহরে মোট ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০সহ মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে।
সরকারী নির্দেশনায় বর্তমানে চট্টগ্রাম ছাড়াও ঢাকা থেকে সৈয়দপুরে তিনটি এবং সিলেটে একটি ফ্লাইট পরিচালনা করছে। খুব শীঘ্রই ঢাকা থেকে যশোর, কক্সবাজার, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনার প্রত্যাশা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

লাইভ প্রেস২৪/এসডি

আরও পড়ুন

সাবেক রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ
সাহেদ মৌলভীবাজার সীমান্ত এলাকায় : গন্তব্য ভারত
এবারের ঈদ আবশ্যিকভাবে কর্মস্থলে করার সরকারি নির্দেশ
৩০ মিনিটেই মোবাইলের ‘আইএমইআই’ বদলে ফেলেন হাবীব!
দলের নাম ভাঙিয়ে ভাগ্য বদলাতে দেয়া যাবে না- ওবায়দুল কাদের
অবশেষে সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি
যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই
আজ ভারী থেকে অতিভারী ঝড়-বৃষ্টির সম্ভাবনা
সরকার বাসাবাড়িতে নতুন গ্যাস–সংযোগ দেবে না
করোনা সংকটে জাতিকে বিএনপি কিছুই দিতে পারেনি-ওবায়দুল কাদের