শ্যামনগরে পরোয়ানাভুক্ত আসামী ধরতে গিয়ে পুলিশের ৫ সদস্য আহত | Live Press24

শ্যামনগরে পরোয়ানাভুক্ত আসামী ধরতে গিয়ে পুলিশের ৫ সদস্য আহত

Published on: 9:03 pmJune 2, 2020


লাইভ প্রেস২৪, সাতক্ষীরা : সাতক্ষীরার শ্যামনগরে গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত হুমায়ুন কবির নামে এক আসামীকে ধরতে গিয়ে পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। আহত পুলিশ সদস্যদের মধ্যে ৪ জন শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাকের অবস্থা গুরুতর হওয়ায় তিনি এখনও সেখানে ভর্তি রয়েছেন।
তবে আসামী হুমায়ন কবিরকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার ২ জুন দুপুরে উপজেলার মানিকখালী গ্রামের আবুল হোসেনের ছেলে ও একাধিক মামলার আসামী হুমায়ুন কবিরের বাড়ীতে তাকে ধরতে গেলে তার বাহিনীর হাতে তারা আহত হন।

আহত ৫ পুলিশ সদস্যরা হলেন, উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক, উপ-পরিদর্শক আইনুদ্দীন, উপ-পরিদর্শক নূর কামাল, সহকারী উপ-পরিদর্শক বেল্লাল ও কনস্টেবল রিপন।

হাসপাতালে চিাকৎসাধীন পুলশের উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে জানান, আসামী হুমায়ন কবিরের বিরুদ্ধে শ্যামনগর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রয়েছে। মামলা নং-৩২। ওই মামলার তিনি আজ দুপুরে ৬ জন পুলিশ সদস্যকে নিয়ে আসামী হুমায়ুন কবিরের বাড়ীতে তাকে ধরতে গেলে তার বাহিনীর ৩০/৪০ জন সদস্য পুলিশের উপর হামলা চালায়। এতে তার একটি হাত ভেঙে যায় বলে তিনি জানান। এ সময় পুলিশের আরো ৪ সদস্য আহত হন। তবে, তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন বলে তিনি আরো জানান। তবে, পুলিশ সদস্যরা আহত হলেও আসামী হুমায়ন কবিরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন বলে এই পুলিশ কর্মকর্তা আরো জানান।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বিষয়টি অস্বীকার করে জানান, আসামী হুমায়ুন কবিরের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে।
লাইভ প্রেস২৪/এসএম হাবিবুল হাসান/এমএ

আরও পড়ুন

সাবেক রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ
সাহেদ মৌলভীবাজার সীমান্ত এলাকায় : গন্তব্য ভারত
এবারের ঈদ আবশ্যিকভাবে কর্মস্থলে করার সরকারি নির্দেশ
৩০ মিনিটেই মোবাইলের ‘আইএমইআই’ বদলে ফেলেন হাবীব!
দলের নাম ভাঙিয়ে ভাগ্য বদলাতে দেয়া যাবে না- ওবায়দুল কাদের
অবশেষে সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি
যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই
আজ ভারী থেকে অতিভারী ঝড়-বৃষ্টির সম্ভাবনা
সরকার বাসাবাড়িতে নতুন গ্যাস–সংযোগ দেবে না
করোনা সংকটে জাতিকে বিএনপি কিছুই দিতে পারেনি-ওবায়দুল কাদের