বরগুনা হাসপাতালে নিরাপত্তা সামগ্রী দিলো নৌবাহিনী | Live Press24

বরগুনা হাসপাতালে নিরাপত্তা সামগ্রী দিলো নৌবাহিনী

Published on: 11:03 pmJune 3, 2020

লাইভ প্রেস২৪,ঢাকা: করোনা মোকাবেলায় বরগুনা সদর হাসপাতালের ডাক্তার ও নার্সদের ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী নৌবাহিনীর পক্ষ হতে আজ বুধবার (০৩-০৬-২০২০) কমান্ডার খুলনা নেভাল এরিয়া রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা সদর হাসপাতালের সিভিল সার্জনের নিকট হস্তান্তর করেন।

করোনা পরিস্থিতি মোকাবিলায় ও মাঠে করোনা যোদ্ধাদের সুরক্ষা নিশ্চিত করতে তিনি সিভিল সার্জন বরগুনা এর নিকট বাংলাদেশ নৌবাহিনীর পক্ষ থেকে বরগুনা জেলা সদর হাসপাতালের জন্য মেডিকেল সামগ্রী (পিপিই ১০০টি, গগলস্ ১০০টি, মাস্ক ৫০০টি, হ্যান্ড গ্লোবস ৮০০টি, অটোমেটিক সু ডিসপে›সার ১০টি, স্পর্শবিহীন থার্মোমিটার ০৫টি, হ্যান্ড স্যানিটাইজার) ও জীবাণুনাশক সরঞ্জাম হস্তান্তর করেন।

খুলনা নেভাল এরিয়া কমান্ডার নৌ কন্টিনজেন্টের সদস্যদের প্রতি উৎসাহ ও প্রেষণামূলক দিকনির্দেশনা প্রদান এবং কন্টিনজেন্ট এর কর্মকান্ড সরেজমিনে পরিদর্শন করেন। এছাড়া তিনি বরগুনা জেলায় করোনা পরিস্থিতি মোকাবেলার বিষয়ে বরগুনার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন এবং অত্র এলাকার বর্তমান করোনা পরিস্থিতির বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

উল্লেখ্য, মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় গত ২৫ মার্চ হতে বরগুনা জেলায় নৌ কন্টিনজেন্ট মোতায়েন রয়েছে। বরগুনা জেলার ০৬টি উপজেলায় ইন এইড টু সিভিল পাওয়ারের আওতায় নৌসদস্যরা জনসচেতনতা বৃদ্ধি, সামাজিক দূরত্ব নিয়ন্ত্রণ, ত্রাণ সহায়তা প্রদানসহ বিভিন্ন সহায়তামূলক কর্মকান্ডে অংশগ্রহণ করছে।

লাইভ প্রেস২৪/ মোহাম্মদ রেজা-উল করিম/এমআর

আরও পড়ুন

সাবেক রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ
সাহেদ মৌলভীবাজার সীমান্ত এলাকায় : গন্তব্য ভারত
এবারের ঈদ আবশ্যিকভাবে কর্মস্থলে করার সরকারি নির্দেশ
৩০ মিনিটেই মোবাইলের ‘আইএমইআই’ বদলে ফেলেন হাবীব!
দলের নাম ভাঙিয়ে ভাগ্য বদলাতে দেয়া যাবে না- ওবায়দুল কাদের
অবশেষে সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি
যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই
আজ ভারী থেকে অতিভারী ঝড়-বৃষ্টির সম্ভাবনা
সরকার বাসাবাড়িতে নতুন গ্যাস–সংযোগ দেবে না
করোনা সংকটে জাতিকে বিএনপি কিছুই দিতে পারেনি-ওবায়দুল কাদের