নাসিমের ব্রেন স্ট্রোকে ১৪ দলের উদ্বেগ | Live Press24

নাসিমের ব্রেন স্ট্রোকে ১৪ দলের উদ্বেগ

Published on: 9:03 pmJune 5, 2020

লাইভ প্রেস২৪,ঢাকা: ১৪ দলের মুখপাত্র, ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের ব্রেন স্ট্রোকে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন জোটের নেতারা।

শুক্রবার (০৫ জুন) ১৪ দলীয় জোটের প্রেস বিঞ্জপ্তিতে বলা হয়, ১৪ দলের কেন্দ্রীয় নেতারা এক বিবৃতিতে করোনা ভাইরাসে আক্রান্ত মোহাম্মদ নাসিমের ব্রেন স্টোক সংক্রান্ত সংবাদে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।

তারা বলেন, এক-এগারোর সেনা শাসনে তার ওপর যে নির্যাতন চালানো হয়েছিল, তাতে সে সময়ই তার স্ট্রোক হয়। ভালো হয়ে উঠলেও সেই নির্যাতনের পরিণাম এখনও বহন করছেন। এবার করোনা আক্রান্ত অবস্থায় ব্রেন স্টোক করেছেন।

নেতারা বলেন, এটা আশার কথা ইতোমধ্যেই নিউরো সার্জন তার মস্তিষ্কে অস্ত্রোপচার করেছেন। আশা করা যায়, তিনি সুস্থ হয়ে উঠবেন। নেতারা দ্রুত তার রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বিবৃতিতে স্বাক্ষর করেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদ সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, জাতীয় পার্টির (মঞ্জু) সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদত হোসেন প্রমুখ।

লাইভ প্রেস২৪/এমআর

আরও পড়ুন

চাঁদাবাজির অভিযোগে আনন্দ টিভি থেকে তিনজন বহিষ্কার
পদ নেই তবুও পদোন্নতি দিচ্ছে সরকার : রিজভী
জীবন-জীবিকায় বাজেটে সর্বোচ্চ অগ্রাধিকার চায় বিএনপি
অশুভ উদ্দেশে অন্ধকারে ঢিল ছুড়বেন না, বিএনপিকে কাদের
করোনায় প্রাণ গেল মহানগর বিএনপি নেতা আহসান উল্লাহর
`ক্ষমতাসীনরা স্বাস্থ্য খাতকে লুটপাটের আঁখড়ায় পরিণত করেছে’
বিএনপি ছায়া বাজেট উত্থাপন করবে মঙ্গলবার
বিভেদের ভাইরাসে জাতিকে বিভ্রান্ত না করার আহ্বান কাদেরের
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন ইউনাইটেডে ভর্তি
সিলেটের সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত