করোনা আক্রান্তের গুজব ছড়ানোর অভিযোগে ছাত্রদল নেতা গ্রেফতার | Live Press24

করোনা আক্রান্তের গুজব ছড়ানোর অভিযোগে ছাত্রদল নেতা গ্রেফতার

Published on: 10:03 pmJune 5, 2020


লাইভ প্রেস২৪, ব্রাহ্মণবাড়িয়া : আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপির (ব্রাহ্মণবাড়িয়া-৪) করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার গুজব ছড়ানোর অভিযোগে সাজ্জাদ হোসেন বাবর নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রামের চন্দনাইশ থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

সন্ধ্যা পৌনে ৭টার দিকে সাজ্জাদ হোসেনের ফেসবুক আইডি ঘেঁটে দেখা যায়, তিনি ওই সময় থেকে প্রায় ২১ ঘণ্টা আগে দেয়া ফেসবুক স্ট্যাটাসে লিখেন ‘আইনমন্ত্রী আনিসুল হক করোনা আক্রান্ত’। ওই পোস্টেই অনেকে কমেন্টস করে খবরটি গুজব বলে আখ্যায়িত করেন।

ফেসবুকের পরিচিতিতে সাজ্জাদ হোসেন লিখেছেন জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম দক্ষিণ জেলার আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ও সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক চন্দনাইশ উপজেলা ছাত্রদল।
আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রসুল আহমেদ নিজামী জানান, গুজব ছড়ানোর বিষয়ে আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন নয়ন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এরই প্রেক্ষিতে চন্দনাইশ থানা পুলিশ ওই যুবককে গ্রেফতার করে।

এদিকে, আইনমন্ত্রী করোনা আক্রান্তের যে খবর গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেরিয়েছে সেটা গুজব ও ভিত্তিহীন বলে জানিয়েছেন আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম।

এক বিবৃতিতে তিনি জানান, মন্ত্রী ঢাকার বাসায় আছেন এবং সুস্থ আছেন। আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ডা. রেজাউল করিম জানান, প্রধান বিচারপতির শারীরিক অবস্থার খোঁজ নিয়ে একটি বেসরকারি টেলিভিশন থেকে আইনমন্ত্রীকে ফোন করা হয়। মন্ত্রীর বক্তব্যটি অস্পষ্টভাবে উপস্থাপিত হওয়ায় বিভ্রান্তি ছড়িয়ে পড়ে।
লাইভ প্রেস২৪/এমএ

আরও পড়ুন

যশোর-৬ ও বগুড়া-১ আসনে উপনির্বাচন ১৪ জুলাই
সরকারের পদত্যাগ দাবিতে নাগরিক ঐক্যের মানববন্ধন
গুলশান ক্লিনিকে করোনা পরীক্ষায় ল্যাব উদ্বোধন
কমছে যমুনার পানি, বাড়ি ফিরছে বানভাসি মানুষেরা
করোনার ফি বাতিল করে টেস্টের ব্যবস্থা নিন : রিজভী
সংকটে একে অপরের প্রতি সমব্যথী হতে হবে : কাদের
দেশে করোনায় গত একদিনে মৃত্যু ২৯, শনাক্ত ৩২৮৮
মাতৃভূমিতে ফিরলেন মিশরে আটকে পড়া ৪১ বাংলাদেশি
করোনাকালে করুণতায় মধ্যবিত্তের দিন-যাপন
এবার থমকে গেল ঈদে বাড়ি ফেরার সুযোগ!