সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র করোনা আক্রান্ত | Live Press24

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র করোনা আক্রান্ত

Published on: 3:03 pmJune 6, 2020

লাইভ প্রেস২৪: করোনাভাইরাসে আক্রান্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শনিবার  দুপুর ১২টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরে অত্যাধিক জ্বর রয়েছে বলে জানা গেছে।

বদরউদ্দিন আহমদ কামরানের বড় ছেলে রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাবার করোনা পজিটিভ শনাক্ত হয় শুক্রবার ( ৫ জুন) রাতে। এরপর থেকে উনার শরীরে জ্বর বেশি থাকায় আজ দুপুরে বাসা থেকে সিলেটের করোনা আইসোলেশন সেন্টারে নিয়ে এসেছি। চিকিৎসকরা তার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করছেন। তিনি তার বাবার রোগমুক্তির জন্য সিলেটসহ দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া চেয়েছেন।

এর আগে শুক্রবার এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করে বদরউদ্দিন আহমদ কামরানের করোনা পজিটিভ শনাক্ত হয়। এর আগে গত ২৭ মে তার স্ত্রী সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। এরপর গত বৃহস্পতিবার বদরউদ্দিন আহমদ কামরানের নমুনা সংগ্রহ করা হয়।

এদিকে শনিবার দুপুরে স্বাস্থ্য বিভাগ সিলেটের বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট বিভাগে করোনাভাইরাসে সর্বমোট ১ হাজার ৪১৩ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সিলেটে ৭৮৩ জন, সুনামগঞ্জে ২৭০ জন, হবিগঞ্জে ২০৮ জন ও মৌলভীবাজারে ১৫২ জন।

এ পর্যন্ত মারা গেছেন ৩১ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৩ জন, মৌলভীবাজারে ৪ জন ও সুনামগঞ্জ এবং হবিগঞ্জ জেলায় দুজন করে মারা গেছেন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩৬০ জন।

লাইভ প্রেস২৪/এসডি

আরও পড়ুন

যশোর-৬ ও বগুড়া-১ আসনে উপনির্বাচন ১৪ জুলাই
সরকারের পদত্যাগ দাবিতে নাগরিক ঐক্যের মানববন্ধন
গুলশান ক্লিনিকে করোনা পরীক্ষায় ল্যাব উদ্বোধন
কমছে যমুনার পানি, বাড়ি ফিরছে বানভাসি মানুষেরা
করোনার ফি বাতিল করে টেস্টের ব্যবস্থা নিন : রিজভী
সংকটে একে অপরের প্রতি সমব্যথী হতে হবে : কাদের
দেশে করোনায় গত একদিনে মৃত্যু ২৯, শনাক্ত ৩২৮৮
মাতৃভূমিতে ফিরলেন মিশরে আটকে পড়া ৪১ বাংলাদেশি
করোনাকালে করুণতায় মধ্যবিত্তের দিন-যাপন
এবার থমকে গেল ঈদে বাড়ি ফেরার সুযোগ!