মাশরাফির সুস্থতা কামনায় নড়াইলে দোয়ার আয়োজন | Live Press24

মাশরাফির সুস্থতা কামনায় নড়াইলে দোয়ার আয়োজন

Published on: 12:08 pmJune 21, 2020

লাইভ প্রেস২৪,নড়াইল:  গত বৃহস্পতিবার (১৮ জুন) রাত থেকে মাশরাফি জ্বর অনুভব করেন। পরদিন শুক্রবার বিকেলে ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডেঙ্গু পরীক্ষা করান। শনিবার বিকেলে তার করোনা রিপোর্ট ‘পজিটিভ’ আসে। মাশরাফি সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শে ঢাকার বাসায় আইসোলেশনে আছেন।

মাশরাফি করোনা আক্রান্ত হয়েছেন এ খবর মুহুর্তেই ছড়িয়ে পড়ে দেশ থেকে বিশ্বময়। খবরটি শোনার পর মাশরাফির ভক্তবৃন্দ, বন্ধু-বান্ধব, দলের নেতাকর্মী ও স্বজনেরা তার জন্য দোয়া প্রার্থনা করছেন সৃষ্টিকর্তার কাছে।

রোববার (২১ জুন) দুপুরে নড়াইল শহরের আটটি এবং তুলারামপুর ইউনিয়নে একটি মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করছেন নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মো. মাসুম জুলহাস ববি।

স্বেচ্ছাসেবক লীগের এই নেতা জানান, নড়াইলের মানুষকে নিরাপদ রাখতে রাখতে নিজেই অনিরাপদ হয়ে গেলেন মাশরাফি। করোনার শুরু থেকেই প্রিয় জন্মভূমি নড়াইলের মানুষের কথা চিন্তা করে প্রথম সারির যোদ্ধা হয়ে কাজ করে যাচ্ছেন মানবিক এই মানুষটি। নিজে ঘরে বসে না থেকে ছুটে গিয়েছেন অসহায় মানুষের বাড়িতে বাড়িতে। নিজ হাতেই সাহায্য করেছেন এলাকার গরিব-দুখিদের। সৃষ্টিকর্তার কাছে তার জন্য হাজারো নেতাকর্মীর একটাই দাবি দ্রুত সুস্থ হয়ে নড়াইলের মানুষের মাঝে ফিরে আসুক তাদের প্রিয় কৌশিক।

লাইভ প্রেস২৪/এফএ

আরও পড়ুন

৯ গোল দিলেন নেইমার-এমবাপেরা
দ্বিতীয় বিয়ে করলেন মোসাদ্দেক সৈকত
ফের বিয়ের পিঁড়িতে ক্রিকেটার মোসাদ্দেক
ইমরান খান না থাকলেও তালিকায় সাকিব আল হাসান
রাজনীতিতে আসছেন সৌরভ গাঙ্গুলী!
বাতিল হলো এবারের এশিয়া কাপ!
দাবাকে স্কুল পর্যায়ে ছড়িয়ে দিতে চান আইজিপি
এবার মুশফিক বল-ব্যাট নিয়ে নেমে পড়লেন মাঠে!
শুভ জন্মদিন মোহাম্মদ আশরাফুল
এবার মাশরাফির স্ত্রী করোনায় আক্রান্ত