করোনা জয়ে খুশির আনন্দে ভাসছে নাফিস ইকবাল ও তার মা সহ তামিমের পরিবার | Live Press24

করোনা জয়ে খুশির আনন্দে ভাসছে নাফিস ইকবাল ও তার মা সহ তামিমের পরিবার

Published on: 10:31 amJuly 2, 2020

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল ও তার মা সহ পুরো পরিবার করোনা জয় করলেন। ক’রোনা প’জিটিভ হওয়ার ১৪ দিন পেরিয়ে যাওয়ার পর সুস্থতা অনুভব করায় দ্বিতীয়বার টেস্ট করান নাফিস সহ আ’ক্রান্ত সবাই। সেখানে সবার রিপোর্ট নে’গেটিভ এসেছে। সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন নাফিস ইকবাল নিজেই।

ক’রোনাভা’ইরাস প্রায় থা’বা বসিয়েছিল জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল ও তার মা নুসরাত ইকবালের উপর।

কিন্তু করোনা তাদের তেমন ক্ষ”তি করতে পারেনি। সৃষ্টি কর্তার ইচ্ছায় এবং নিজেদের সচেতনতার কারণে ক্রমেই সুস্থ হয়ে উঠতে থাকেন নাফিস ও তার মা নুসরাত ইকবাল। ৩০ জুন উভয়ের আবার ক’রোনা টে’স্ট করানো হয়৷ যার ফলাফল আজ পেয়েছেন তারা। যেখানে সবার রি’পোর্ট নে’গেটিভ এসেছে। এতে খুশির আনন্দে ভাসছে তামিম ও নাফিস পরিবার।

চট্টগ্রামের ঐত্যিহবাহী খান পরিবারের সদস্যদের মধ্যে নাফিস ইকবালই প্রথম ক’রোনা আ’ক্রান্ত হন। তারপর তার মা নুসরাত ইকবাল খান এবং স্ত্রী ও সন্তানেরও ক’রোনা প’জিটিভ আসে। সবাই চট্টগ্রামস্থ কাজীর দেউরিতে নিজেদের বাড়িতে আ’ইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন।

এদিকে নাফিস ছাড়াও জাতীয় আজ পুরো পরিবার সহ ক’রোনা জয় করেছেন জাতীয় দলের আরেক ক্রিকেটার নাজমুল ইসলাম অপু। তবে এখনো ক’রোনার সাথে ল’ড়াই করছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। যদিও তিনি সুস্থ আছেন।

আরও পড়ুন

৩ অক্টোবর বাফুফে নির্বাচন
বাংলাদেশ সিরিজ চূড়ান্ত করলো নিউজিল্যান্ড
‘স্বাস্থ্যবিধি মেনে সব ধরনের খেলা শুরু করা যাবে’
নাপোলিকে হারিয়েই শেষ আটে বার্সেলোনা
ধুনটে শেষ হয়েছে হক আইটি ক্রিকেট টুর্নামেন্ট
মাশরাফির বাবা-মা করোনায় আক্রান্ত
কাতারে বিশ্বকাপ আয়োজনে চোখ ধাঁধানো সব প্রস্তুতি
ভারতের বিরুদ্ধে লড়তে আমি প্রস্তুত: শোয়েব আখতার
মাশরাফি সাংবাদিকদের দিলেন প্রধানমন্ত্রীর সহায়তার চেক
ক্লেমন আইটি ক্রিকেটের প্রথম নারী কোচ তিন্নি আর নেই