বাগেরহাটে ক্রিকেটার রুবেলের পার্কে হরিণ শাবকের মৃত্যু | Live Press24

বাগেরহাটে ক্রিকেটার রুবেলের পার্কে হরিণ শাবকের মৃত্যু

Published on: 8:03 pmJuly 2, 2020

মো: আনিসুর রহমান,লাইভ প্রেস২৪,বাগেরহাট: বৃহস্পতিবার (০২ জুলাই) দুপুরে বাগেরহাট শহরের পৌর পার্কে একটি হরিণ শাবকের মৃত্যু হয়েছে। এর আগে, বেলা সাড়ে ১১টার দিকে পার্কের অভ্যন্তরে হরিণ থাকার ঘরে শাবকটি অসুস্থ হয়ে পড়ে। শাবকটির মুখ থেকে লালা বের হতে দেখা যায় । পরে বাগেরহাট জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. লুৎফর রহমান পার্কে এসে শাবকটিকে মৃত ঘোষণা করেন। পরে হরিণ শাবকটিকে মাটি চাপা দেয় পার্কের কর্মীরা।

পার্কটি লিজ নেওয়া বাংলাদেশ ক্রিকেটের নন্দিত পেসার রুবেল হোসেনের । এ ব্যাপারে রুবেল হোসেন গণমাধ্যমকে বলেন, শখের বসে সরকারি অনুমতি নিয়ে পার্কে হরিণ পালনের ব্যবস্থা করি। দর্শণার্থীদের সঙ্গে আসা শিশুরা হরিণ দেখে আনন্দ পায়। আমি চারটি হরিণ এনেছিলাম। কয়েকমাস আগে একটি হরিণ দুটো বাচ্চা দিয়েছে। এর মধ্যে পুরুষ বাচ্চাটি আজ মারা গেল। মারা যাওয়া শাবকটির বয়স ছিল ৪-৫ মাস। খুব শখের ও আদরের ছিল হরিণগুলো। বাচ্চাটি মারা যাওয়ায় আমি খুব কষ্ট পেয়েছি।

রুবেল আরও বলেন, মারা যাওয়া বাচ্চাটির পায়ে একটি লাল ফোলা চিহ্ন রয়েছে। আসলে কিভাবে কেন মারা গেল, তা বলতে পারছি না। জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. লুৎফর রহমানের পরামর্শে শাবকটিকে পার্কের এক পাশে মাটি চাপা দেওয়া হয়েছে।

লাইভ প্রেস২৪/এফএ

আরও পড়ুন

বাংলাদেশ ২৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কা যাবে
৩ অক্টোবর বাফুফে নির্বাচন
বাংলাদেশ সিরিজ চূড়ান্ত করলো নিউজিল্যান্ড
‘স্বাস্থ্যবিধি মেনে সব ধরনের খেলা শুরু করা যাবে’
নাপোলিকে হারিয়েই শেষ আটে বার্সেলোনা
ধুনটে শেষ হয়েছে হক আইটি ক্রিকেট টুর্নামেন্ট
মাশরাফির বাবা-মা করোনায় আক্রান্ত
কাতারে বিশ্বকাপ আয়োজনে চোখ ধাঁধানো সব প্রস্তুতি
ভারতের বিরুদ্ধে লড়তে আমি প্রস্তুত: শোয়েব আখতার
মাশরাফি সাংবাদিকদের দিলেন প্রধানমন্ত্রীর সহায়তার চেক