থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি হলেন সাহারা খাতুন | Live Press24

থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি হলেন সাহারা খাতুন

Published on: 9:08 pmJuly 6, 2020

এস,এম,মনির হোসেন জীবন,ঢাকা: উন্নত চিকিৎসার জন্য দেশ ছেড়ে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে পৌঁছেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন।

সোমবার বিকাল সোয়া চারটার দিকে তিনি ওই হাসপাতালে পৌঁছেছেন বলে গনমাধ্যমকে  নিশ্চিত করেছেন সাহারা খাতুনের ব্যক্তিগত সহকারী (ভাগিনা) মো: মজিবুর রহমান।
তিনি জানান, সোমবার দুপুর একটার দিকে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অ্যাডভোকেট সাহারা খাতুনকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি ঢাকা থেকে থাইল্যান্ডের উদ্দেশ্যে ছেড়ে যায়। বিকেল সোয়া চারটার দিকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে পৌঁছে উড়োজাহাজটি। এসময় সাহারা খাতুনের সাথে সফরসঙ্গী হিসেবে সাথে রয়েছেন তার ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট আনিছুর রহমান।

জানা গেছে, গত ২ জুন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় রাজধানীর গুলশানের বেসরকারী ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়। এরপর অবস্থার উন্নতি হলে তাকে গত ২২ জুন দুপুরে আইসিইউ থেকে এইচডিইউতে (হাইডিপেন্ডেন্সি ইউনিট) স্থানান্তর করা হয়। পরে ২৬ জুন সকালে শারীরিক অবস্থার অবনতি হলে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়।

সোমবার বেলা ১১টা ২০ মিনিটের সময় ইউনাইটেড হাসপাতাল ছেড়ে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করছেন।

এদিকে সকালে অসুস্থ্য অ্যাডভোকেট সাহারা খাতুনকে দেখতে রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালে যান উত্তরখান থানা আওয়ামী লীগের কিছু নেতাকর্মী। তার মধ্যে উপস্থিত ছিলেন- উত্তরখান থানা আওয়ামী লীগের উপদেষ্টা ও ডিএনসিসি ৪৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিরলর মো: সাইদুর রহমান সরকার, সহ-সভাপতি মো. বিল্লাল গাজী, উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলন,উত্তরখান থানা ছাত্রলীগের সহসভাপতি মো: জাহাঙ্গীর আলম সরকার,সহসভাপতি মেহেদী হাসান সাগর, যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম রতন ও সাংগঠনিক সম্পাদক মাসুম খান শুভ প্রমুখ।

লাইভ প্রেস২৪/এমএসএম

আরও পড়ুন

গোপালগঞ্জে ভাতিজির বিয়েতে গুলি ছুড়ে উল্লাস করলো চাচা!(ভিডিওসহ)
‘খালেদার জন্মদিন নিয়ে বিএনপির জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত’
সিনহা হত্যাকান্ডে শিপ্রার আচরণ ‘খুব’ সন্দেহজনক : ড. আসিফ নজরুল
সরকার সংবিধানের পবিত্রতাকে লঙ্ঘন করছে : ফখরুল
মেজর সিনহা যেভাবে ‘৯টি তল্লাশিচৌকি’ পার হয়ে অবশেষে পুলিশের গুলিতে ঝাঁজরা হন
‘বিক্রম’ বাংলাদেশে ভারতের নতুন হাইকমিশনার
সিনহা খুনের রহস্য লিয়াকত-নাজিম ফোনালাপে!
আগমীকাল সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি
‘ব্যক্তি-গোষ্ঠীর স্বার্থে যেন শোক দিবসের পরিবেশ বিনষ্ট না হয়’
কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি