শাবিপ্রবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় আটক ৫ | Live Press24

শাবিপ্রবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় আটক ৫

Published on: 2:17 pmNovember 21, 2014

shabiস্টাফ রিপোর্টার: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে একজন নিহত হওয়ার ঘটনায় ৫ ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। তাৎক্ষণিকভাবে আটককৃতদের নাম জানা যায়নি।

বৃহস্পতিবার গভীর রাতে বিশ্ববিদ্যালয়ের আশপাশের এলাকা থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের আশপাশের এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন ৫ জনকে আটক করা হয়। এ সময় ১টি রিভালবার, ৪ রাউন্ড গুলি এবং ১৯টি রামদা উদ্ধার করা হয়।

এদিকে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সংঘর্ষের ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বা নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো মামলা দায়ের করা হয়নি।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে শাবিপ্রবিতে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত হন ছাত্রলীগ কর্মী সুমন চন্দ্র দাস। তিনি নগরীর সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এলএলবি তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। এই সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের প্রোক্টরসহ প্রায় ১৫ জন আহত হন।

পরে ওই দিনই দুপুরে জরুরি সিন্ডিকেট বৈঠকে অনির্দিষ্টকালের জন্য বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়। বৃহস্পতিবার বিকাল ৪টার মধ্যে ছাত্রদের এবং শুক্রবার সকাল ৯টার মধ্যে ছাত্রীদের হল ছাড়তে বলা হয়।

আরও পড়ুন