ধুনটে শেষ হয়েছে হক আইটি ক্রিকেট টুর্নামেন্ট | Live Press24

ধুনটে শেষ হয়েছে হক আইটি ক্রিকেট টুর্নামেন্ট

Published on: 6:03 pmAugust 8, 2020

লাইভ প্রেস২৪,বগুড়া: বগুড়ায় ধুনটে শেষ হয়েছে হক আইটির উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট। শনিবার সকাল উপজেলার মথুরাপুর ইউনিয়নে চেয়ারম্যান ভাটায় এই ম্যাচের সমাপ্তি ঘটে। “মাদককে না বলি সুস্থ সুন্দর জীবন গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে নাজমুল হক এর পরিচালনায় গত ২২শে জুলাই থেকে এই ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়। এতে মথুরাপুর ইউনিয়নের ৭টি দল; অলোয়া, মথুরাপুর, বানিয়াগাতি, কাশিয়াহাটা, উলিপুর, ধেরুয়াহাটি এবং হক আইটি অংশগ্রহণ করে। এতে পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা অলোয়া একাদশ ও দ্বিতীয় স্থানে থাকা মথুরাপুর ফাইনাল খেলে। খেলা শেষে বিজয় দলের ক্যাপ্টেন রবিউল ইসলাম রবির হাতে জাতীয় মানের ট্রফি, রানার্সআপ দলের ক্যাপ্টেন সেলিম রেজার হাতে রানার্সআপ ট্রফি ও ফাইনালে খেলা সকল খেলোয়াড়দের মাঝে মেডেল বিতারণ করেন খেলার পরিচালক নাজমুল হক (প্রতিষ্ঠাতা পরিচালক, হক আইটি ফার্ম)

খেলার উদ্যোগতা নাজমুল হক জানান, করোনা কালিন সময়ে দেশের কলেজ, বিশ্ববিদ্যালয় সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সকল শিক্ষার্থী ঘরে বসে মানুষিক বিকাশের ও শারীরিক ভাবে অসস্থীকর ছিলো তাই তাদের মতমত নিয়ে এই আয়োজন করেছি। সকলের অংশগ্রহণে অত্যান্ত সুন্দর একটি টুর্নামেন্ট অনুষ্ঠিত হলো। ইনশাআল্লাহ আগামীতেও ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

টুর্নামেন্ট সেরা প্লেয়ার হিসেবে পুরুষ্কৃত হন মথুরাপুরের ফরহাদ রেজা, মোষ্ট উইকেট টেকার হিসেবে টুর্নামেন্ট সেরা বোলার হিসেবে পুরুষ্কার নেন হক আইটি দলের অধিনায়ক নাজমুল হক এবং মোষ্ট ইমার্জিন প্লেয়ার হিসেবে পুরুষ্কার প্রাপ্ত হয় উলিপুরের হামিদুল ইসলাম।

লাইভ প্রেস২৪/আব্দুল হামিদ/এসডি

আরও পড়ুন

দলে মেসি থাকা মানেই সাফল্যের গ্যারান্টি : বার্সা প্রেসিডেন্ট
পীরগঞ্জের চতরা ইউনিয়নে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
আজ পর্দা উঠছে আইপিএলের
আগামীকাল থেকে শুরু হচ্ছে আইপিএল
নিষিদ্ধ হয়েছেন নেইমার
ভাইরাল হওয়া সেই মা-ছেলের সঙ্গে দেখা করলেন মুশফিক
নেইমার নিষিদ্ধ হচ্ছেন ৭টি ম্যাচে!
বিশ্বের দ্বিতীয় ফুটবলার বিলিয়নিয়ার হলেন মেসি
চেলসির মৌসুম শুরু ব্রাইটনকে হারিয়ে
আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে করোনাভাইরাসে আক্রান্ত