সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু | Live Press24

সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু

Published on: 10:03 pmAugust 11, 2020

লাইভ প্রেস২৪,সাতক্ষীরা: সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাসে(কোভিড-১৯) আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় নার্স মর্জিনা খাতুন (৫৭)নামে এক নারী স্বাস্থ্যকর্মী ও উপসর্গ নিয়ে রহমত আলী (৫০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার(১০ আগস্ট) রাতে তারা সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। কোভিড-১৯ আক্রান্ত নারী স্বাস্থ্যকর্মী হলেন, তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স মর্জিনা খাতুন (৫৭)। তিনি বরগুনা জেলার কাউনিয়া উপজেলার পূর্ব কাউনিয়া গ্রামের ইফসুফ আলীর স্ত্রী। আর কোভিড-১৯ এর উপসর্গ নিয়ে যিনি মারা গেছেন তিনি হলেন, কলারোয়া উপজেলার সদরের মৃত বদর উদ্দীনের ছেলে রহমত আলী (৫০)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, গত ১২ জুলাই কোভিড-১৯ পজিটিভ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স মর্জিনা খাতুন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে নেয়া হয় আইসিইউতে। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি রাতে মারা যান।

এদিকে, জ্বর ও শ্বাসকষ্টসহ কোভিড-১৯ উপসর্গ নিয়ে গত ৬ আগষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন কলারোয়ার রহমত আলী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও রাতে মারা যান। ভর্তির পর তার নমুনা সংগ্রহ করা হলেও এখনও তার রিপোর্ট পাওয়া যায়নি। তিনি আরো জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

সাতক্ষীরা সিভিল সার্জন আফিসের তথ্য মতে, করোনাভাইরাস কোভিড-১৯ আক্রান্ত হয়ে জেলায় আজ পর্যন্ত মারা গেছেন মোট ২৪ জন। এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন আরো অন্তত ৬১ জন।

লাইভ প্রেস২৪/হাবিবুল হাসান/এমআর

আরও পড়ুন

রাণীনগরে মানসিক রোগীর ভাসমান লাশ উদ্ধার
পোরশায় একই রাতে ৩টি গ্রামে ডাকাতি
আত্রাইয়ে টর্নেডোর আঘাতে বিধ্বস্ত দুইশতাধিক ঘর, আহত ৫
মুক্ত বাতাসে বাঁচতে চায় সাথী, মানবিক সাহায্যের আবেদন
ফুলবাড়ীতে বৃষ্টিতে অস্বস্তি!
জঙ্গী সংগঠনের সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২
কাপাসিয়ায় কয়লা কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান
পাওনা টাকা চাওয়ায় জঙ্গী বানিয়ে সংবাদ প্রকাশ করেন সম্পাদক
কালীগঞ্জে অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার
জমির বিরোধ নিয়ে দু’পক্ষের অস্ত্রের মহড়া, আহত ১৫