শ্রীমঙ্গলে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত | Live Press24

শ্রীমঙ্গলে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত

Published on: 10:03 pmAugust 11, 2020

লাইভ প্রেস২৪,শ্রীমঙ্গল (মৌলভীবাজার): মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মাদক বিরোধী, সন্ত্রাস, বাল্য বিবাহ ও ইভটিজিং সংক্রান্ত আইনশৃঙ্খলা বিষয়ক সচেতনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ আগষ্ট) বিকেল ৫টায় উপজেলার মির্জাপুর বৌলাছড়া মন্ডপে সচেতনতা সভায় মির্জাপুর চা বাগানের সিনিয়র ম্যানেজার মো. সাইদুজ্জামানের সভাপতিত্বে ও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেকের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ পিপিএম (বার)।  এতে প্রধান বক্তা ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী।

এসময় বক্তব্য রাখেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, মির্জাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ফিরোজ মিয়া, প্যানেল চেয়ারম্যান মনু মিয়া, ইউপি সদস্য খোকন কর্মকার, বাগান পঞ্চায়েতের সাধারণ সম্পাদক রঞ্জিত সাওতাল প্রমুখ।

সভায় বক্তব্যে পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, পুলিশের একার পক্ষে মাদক, সন্ত্রাস, ইভটিজিং রোধ করা সম্ভব নয়। আমরা যদি সচেতন না হই তাহলে সমাজ থেকে এসকল সমস্যা নির্মূল করা সম্ভব নয়। সামাজিকভাবেই এসকল সমস্যা মোকাবিলা করতে হবে। তাই সমাজের সকলের সহযোগীতা প্রয়োজন।

লাইভ প্রেস২৪/তোফায়েল পাপ্পু/এমআর

আরও পড়ুন

বগুড়ায় অবকাঠামোর অর্থ প্রাপ্তির দাবিতে মানববন্ধন
সুন্দরবনের অভয়ারণ্যে মানুষ ঢুকে বনের ক্ষতি করছে
গৌরীপুরে ৫৭টি শ্বারদীয় দূর্গাপুজার আয়োজন
নাটোরের সিংড়ায় হঠাৎ ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ৩০ টি ঘরবাড়ি
ভিপি নূরুর ওপর হামলা মামলার প্রতিবাদে রংপুরে মানববন্ধন
রাণীনগরে মানসিক রোগীর ভাসমান লাশ উদ্ধার
পোরশায় একই রাতে ৩টি গ্রামে ডাকাতি
আত্রাইয়ে টর্নেডোর আঘাতে বিধ্বস্ত দুইশতাধিক ঘর, আহত ৫
মুক্ত বাতাসে বাঁচতে চায় সাথী, মানবিক সাহায্যের আবেদন
ফুলবাড়ীতে বৃষ্টিতে অস্বস্তি!