স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও ছড়ানোয় বখাটে গ্রেফতার | Live Press24

স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও ছড়ানোয় বখাটে গ্রেফতার

Published on: 11:03 pmAugust 11, 2020

লাইভ প্রেস২৪,বগুড়া: বগুড়ার শেরপুরে প্রেমের সম্পর্কে গড়ে স্কুলছাত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও চিত্র ধারণের পর তা সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) ছড়িয়ে দেয়ার অভিযোগে পুলিশ এক বখাটে যুবক মোঃ মিনহাজ ইসলাম (১৯)কে গ্রেফতার করেছে। সে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের আন্দিকুমড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। গত সোমবার দিনগত রাতে পুলিশ অভিযান চালিয়ে ওই এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা একই ইউনিয়নের বাদী হয়ে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলায় কথিত বখাটে প্রেমিক মিনহাজসহ অজ্ঞাতনামা আরও ২-৩ ব্যক্তিকে আসামি করা হয়েছে।

এামলা কাগজ সূত্রে জানা যায়, দশম শ্রেণীর ওই ছাত্রীর সঙ্গে মিনহাজ ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই সূত্র ধরে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যায়। একপর্যায়ে স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভনসহ নানা কৌশলে তার অশ্লীল ছবি ও ভিডিও চিত্র মোবাইল ফোনের মাধ্যমে ধারণ করা হয়। পরবর্তীতে বখাটে এই কথিত প্রেমিক তিন লাখ টাকা চাঁদা দাবি করে বসেন। অন্যথায় এসব অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। একপর্যায়ে বিষয়টি পরিবারকে জানান ওই স্কুলছাত্রী। এরপর ঘটনাটি বখাটের পরিবারকে জানানো হলে সে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। এমনকি অশ্লীল ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে দেয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। এদিকে অন্তরঙ্গের ছবি ও ভিডিও চিত্র ফেসবুকে ছড়িয়ে পড়ার পর মানসিকভাবে ভেঙে পড়েছে ওই স্কুলছাত্রী ও তার পরিবারের সদস্যরা।

এ প্রসঙ্গে জানতে চাইলে বগুড়ার শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান উপরক্ত তথ্যটি নিশ্চিত করে জানান, এ ঘটনার খবর পেয়েই বখাটে ওই যুবককে ধরতে পুলিশ অভিযান পরিচালনা করে তাকে ধরতে সক্ষম হয়। পরে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা নেয়া হয়েছে। গ্রেফতারকৃতকে মঙ্গলবারই আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

লাইভ প্রেস২৪/আব্দুল লতিফ/এমআর

আরও পড়ুন

রাণীনগরে মানসিক রোগীর ভাসমান লাশ উদ্ধার
পোরশায় একই রাতে ৩টি গ্রামে ডাকাতি
আত্রাইয়ে টর্নেডোর আঘাতে বিধ্বস্ত দুইশতাধিক ঘর, আহত ৫
মুক্ত বাতাসে বাঁচতে চায় সাথী, মানবিক সাহায্যের আবেদন
ফুলবাড়ীতে বৃষ্টিতে অস্বস্তি!
জঙ্গী সংগঠনের সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২
কাপাসিয়ায় কয়লা কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান
পাওনা টাকা চাওয়ায় জঙ্গী বানিয়ে সংবাদ প্রকাশ করেন সম্পাদক
কালীগঞ্জে অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার
জমির বিরোধ নিয়ে দু’পক্ষের অস্ত্রের মহড়া, আহত ১৫