‘করোনা বুলেটিন বন্ধ না করে সপ্তাহে দুই দিন করার আহ্বান’ | Live Press24

‘করোনা বুলেটিন বন্ধ না করে সপ্তাহে দুই দিন করার আহ্বান’

Published on: 3:04 pmAugust 12, 2020

লাইভ প্রেস২৪,ঢাকা: করোনাভাইরাস সম্পর্কিত স্বাস্থ্য বিভাগের নিয়মিত স্বাস্থ্য বুলেটিন একেবারে বন্ধ না করে সপ্তাহে দুই দিন প্রচারের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১২ আগস্ট) সিলেট জোন, বিআরটিএ ও বিআরটিসির কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।

তিনি বলেন, করোনা সংক্রমণ, মৃত্যুসহ প্রতিদিন স্বাস্থ্য বিভাগের আপডেট বন্ধ হলে এ ভাইরাসের সংক্রমণ রোধে জনমানুষের মাঝে স্বাস্থ্যবিধি মানতে অনীহা দেখা দিতে পারে। পাশাপাশি গুজবের ডালপালা বিস্তারের আশংকাও থেকে যাবে। এ সময় বিষয়টি বাস্তবতার নিরিখে বিবেচনায় নেয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, করোনার এ সময়ে সরকার জনসমাবেশ বা কোনো ধরনের সমাগম সংক্রমণ রোধের স্বার্থে বন্ধ ঘোষণা করেছে। কোনো ধরনের অনিয়ম কিংবা হত্যাকাণ্ডের বিষয়ে সরকার দ্রুততার সাথে ব্যবস্থা গ্রহণ করেছে। এ নিয়ে মানববন্ধন ও রাজনৈতিক কর্মসূচি করোনার সংক্রমণকে উৎসাহিত করতে পারে।

আইনশৃঙ্খলা বাহিনী যেকোনো মামলার সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করতে পারে এবং এ সময়ে সবাইকে ধৈর্য ও সহনশীলতা প্রদর্শনের আহ্বান জানান ওবায়দুল কাদের।

লাইভ প্রেস২৪/এসডি

আরও পড়ুন

বাংলাদেশকে মাত্র ২৩ টাকা দরে পেঁয়াজ দিতে চায় ‘তুরস্ক’
‘খালেদাকে প্রধানমন্ত্রীর মহানুভবতা না দেখালেই ভালো হতো’
বাংলাদেশকে টার্গেট করে সীমান্তে মিয়ানমারের ‘ব্যাপক সমরসজ্জা’!
‘বিএনপির গর্জনই শুধু শোনা যায় কিন্তু বর্ষণ দেখা যায় না’
করোনামুক্ত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম
অবশেষে দেশ ত্যাগ করলেন ডা. বিজন কুমার শীল
ভারত থেকে আসা বেশিরভাগ পেঁয়াজই পঁচা
অবশেষে বাবুনগরীই হলেন হাটহাজারী মাদ্রাসার প্রধান
অবশেষে সেই ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে বদলি
কমিটিতে বিতর্কিতদের বাদ দিতে হবে : কাদের