ধামরাইয়ে যাদবপুর ইউপি চেয়ারম্যান ত্রাণ সামগ্রীসহ গ্রেফতার | Live Press24

ধামরাইয়ে যাদবপুর ইউপি চেয়ারম্যান ত্রাণ সামগ্রীসহ গ্রেফতার

Published on: 9:30 pmAugust 12, 2020

ধামরাই(ঢাকা)প্রতিনিধি ঢাকার ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজুর বাড়িতে সরকারি ত্রাণসামগ্রী রাখার অপরাধে তাকে আটক করেছে র‌্যাব-৪ । মঙ্গলবার গভীর রাতে তার নিজ গ্রাম আমছিমুরের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

এসময় তার ঘর থেকে ৩৫ ব্যাগ ত্রাণসামগ্রী উদ্ধার করে র‌্যাব-৪ এর সদস্যরা।মিজানুর রহমান মিজু চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক বলে জানা গেছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় থেকে জানা গেছে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার’ ত্রাণসামগ্রী হিসেবে বিনাম‚ল্যে যাদবপুর ইউনিয়নের বন্যাদুর্গতদের জন্য ১০০ ব্যাগ ত্রাণসামগ্রী বরাদ্দ দেওয়া হয়। এর প্রতিটি ব্যাগে ১০ কেজি চাল, এক কেজি তেল, দুই কেজি চিড়া, এক কেজি চিনি, এক কেজি লবণ ও এক প্যাকেট নুডুলস রয়েছে। গতকাল মঙ্গলবার স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদ ওই ইউনিয়নে কিছুসংখ্যক বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

র‌্যাব-৪ এর ক্রাইম প্রিভেনশন কম্পানি ২ এর কম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ বলেন, সরকারি ত্রাণসামগ্রী আত্মসাতের উদ্দেশ্যে যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজুর বাড়িতে রাখা হয়েছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে অভিযান পরিচালনা করি। এসময় তার বাড়ি থেকে ৩৫ ব্যাগ তথা ৫৬০ কেজি ত্রাণসামগ্রী উদ্ধার করি এবং তাকে আটক করি। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন, ১৯৭৪ এর ২৫ (১) ধারায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু বলেন, মিজানুর রহমান মিজু উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক। মিজু প্রধান মন্ত্রীর উপহার তথা গরিবের ত্রাণসামগ্রী আত্মসাতের চেষ্টা করেছে এটা জনবিরোধী কাজ । এ ব্যাপারে কেন্দ্রীয় নেতাদের সাথে আলাপ আলোচনা করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

লাইভ প্রেস২৪/এম আর

আরও পড়ুন

ধামরাইয়ে ছুরিকাঘাতে সাংবাদিক হত্যা
ধামরাই উপজেলা আ’লীগের সাঃ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু করোনায় আক্রান্ত
কুয়েতে মা এবং বোনের মৃতুতে মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাইয়ের শোক প্রকাশ
ধামরাইয়ে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় প্রধান শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ
ধামরাইয়ে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও গণভোজের আয়োজন অনুষ্ঠিত।
ধামরাইয়ে যাদবপুর ইউপি চেয়ারম্যান ত্রাণ সামগ্রীসহ গ্রেফতার
ধামরাইয়ে খাবারের অভাবে লোকালয়ে ঘুরছে বানর
৪ শত পরিবারের পাশে ডিলিংক পরিবহন কর্তৃপক্ষ
ধামরাইয়ে ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দিল উপজেলা ছাত্রলীগ
ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নে সরকারি ত্রান বিতরন