মনোহরদীতে নদীতে সাঁতার কাটতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু | Live Press24

মনোহরদীতে নদীতে সাঁতার কাটতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

Published on: 11:03 pmAugust 12, 2020

লাইভ প্রেস২৪,নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে পুরাতন ব্রহ্মপুত্র নদে সাঁতার কাটতে গিয়ে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (১২ আগস্ট) দুপুর ২টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের কোচেরচর পূর্বপাড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নদে ডুবে নিহত ওই স্কুল শিক্ষার্থীর নাম অন্তর মিয়া (১৪)। সে উপজেলার দৌলতপুর ইউনিয়নের কোচেরচর পূর্বপাড়া গ্রামের ইরাক প্রবাসী বাদশা মিয়ার ছেলে ও স্থানীয় শাহাবুদ্দীন মেমরিয়াল একাডেমির ৮ম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, দুপুর একটার দিকে ছোট ভাইসহ ৩/৪ জন বন্ধুর সঙ্গে পুরাতন ব্রহ্মপুত্র নদে গোসলে নামে অন্তর মিয়া। ওই সময় তারা সবাই সাঁতারের মাধ্যমে নদের অপর পার গাজীপুরের কাপাসিয়ার সন্মানিয়া প্রান্তে যাওয়া-আসা করছিল। তবে এক ফাঁকে তীব্র স্রোতের কারণে নদের পানিতে তলিয়ে যায় অন্তর। অপর পার থেকে ফেরত আসার পর অন্তরকে দেখতে না পেয়ে সবাই খোঁজাখুঁজি শুর করেন। পরে দুপুর ২টার দিকে নদ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাদিউল ইসলাম জানান, নদে ডুবে স্কুলছাত্রের মৃত্যুর বিষয়টি আমি পুলিশকে জানিয়েছি। বর্তমানে নতুন পানি বেড়ে যাওয়ায় নদটি এখন ৪০০/৫০০ ফিট হয়ে গেছে। এই সময় নদে গোসলের ক্ষেত্রে আমাদের সবার আরও সচেতন হতে হবে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরজ্জামান জানান, ওই শিক্ষার্থী তাঁর বন্ধুদের সঙ্গে সাঁতরে নদ পার হতে গিয়ে পানিতে তলিয়ে মারা যান। এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।

লাইভ প্রেস২৪/সাইফুল ইসলাম রুদ্র/এমআর

আরও পড়ুন

বাহাউদ্দিন নাসিমের শারীরিক সুস্থতা কামনায় কলাপাড়ায় মিলাদ ও দোয়া
পেটে ক্ষুধা থাকলে পড়ালেখায় যেমন মন থাকেনা তেমনি শরীরও ভাল থাকে না
মাগুরায় প্রতিপক্ষের আগুনে উপার্জনের একমাত্র উৎস পুড়ে ছাই
লক্ষ্মীপুরে পারিবারিক কলহে বৃদ্ধার আত্মহত্যা!
দুমকিতে নামমাত্র কাজ দেখিয়ে বরাদ্দের টাকা আত্মসাৎ!
ইউএনও উপর হামলা: দায় স্বীকার বাগান মালি রবিউলের
ঝিনাইগাতীর ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন মজনু মিয়া
লালমনিরহাট অনলাইন নিউজ’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
তাহিরপুরে ইউপি সদস্যের নেতৃত্বে দোকানে হামলা, আহত ৩
ব্যস্ত সময় পার করছেন সিরাজগঞ্জের মৃৎশিল্পীরা