বগুড়ায় জাতীয় শোক দিবসে আ’লীগের সভা-শোক র‌্যালী | Live Press24

বগুড়ায় জাতীয় শোক দিবসে আ’লীগের সভা-শোক র‌্যালী

Published on: 10:03 pmAugust 13, 2020

লাইভ প্রেস২৪,বগুড়া: ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া পৌর আওয়ামী লীগের পক্ষথেকে আলোচনা সভা ও শোক র‌্যালী করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা শেষে স্বাস্থ্যবিধি মেনে শোক র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেন, বঙ্গবন্ধু চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়তে। তারাই উত্তরসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই কাজটি করেছেন। তিনি আওয়ামী লীগের সকল নেতা কর্মীক বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।
পৌর আওয়ামীলীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববির পরিচালনায় আলোচনা সভা ও র‌্যালীতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাবেক সহ সভাপতি এ্যাড, মকবুল হোসেন মুকুল, সাবেক দপ্তর সম্পাদক এ্যাড, জাকির হোসেন নবাব, পৌর আওয়ামীলীগ নেতা শাহাদাৎ হোসেন শাহীন, মিজানুর রহমান বকুল, এ্যাডনিস বাবু তালুকদার, নুরুল আমিন লিডার, আজিজুর রহমান লিটন, সফিকুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন, জেলা শ্শ্রমিক লীগের সভাপতি আব্দুস সালাম, জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশাসহ পৌর আওয়ামীলীগের ২১ টি ওয়ার্ডের নেতাকর্মী।

লাইভ প্রেস২৪/আব্দুল লতিফ/এমআর

আরও পড়ুন

বাহাউদ্দিন নাসিমের শারীরিক সুস্থতা কামনায় কলাপাড়ায় মিলাদ ও দোয়া
পেটে ক্ষুধা থাকলে পড়ালেখায় যেমন মন থাকেনা তেমনি শরীরও ভাল থাকে না
মাগুরায় প্রতিপক্ষের আগুনে উপার্জনের একমাত্র উৎস পুড়ে ছাই
লক্ষ্মীপুরে পারিবারিক কলহে বৃদ্ধার আত্মহত্যা!
দুমকিতে নামমাত্র কাজ দেখিয়ে বরাদ্দের টাকা আত্মসাৎ!
ইউএনও উপর হামলা: দায় স্বীকার বাগান মালি রবিউলের
ঝিনাইগাতীর ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন মজনু মিয়া
লালমনিরহাট অনলাইন নিউজ’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
তাহিরপুরে ইউপি সদস্যের নেতৃত্বে দোকানে হামলা, আহত ৩
ব্যস্ত সময় পার করছেন সিরাজগঞ্জের মৃৎশিল্পীরা