বাসের ধাক্কায় বিদ্যুতের খুঁটি ভেঙ্গে বিদ্যুৎ বিচ্ছিন্ন, অন্ধকারে কুয়কাটা | Live Press24

বাসের ধাক্কায় বিদ্যুতের খুঁটি ভেঙ্গে বিদ্যুৎ বিচ্ছিন্ন, অন্ধকারে কুয়কাটা

Published on: 10:03 pmAugust 13, 2020


উত্তম কুমার হাওলাদার,কলাপাড়া(পটুয়াখালী): পর্যটন কেন্দ্র কুয়াকাটায় যাত্রীবাহী বাসের ধাক্কায় বিদ্যুতের খুঁটি ভেঙ্গে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে গেছে। এর ফলে দূর্ভোগে পড়েছে পর্যটকসহ আবাসিক হোটেল মোটেল মালিকরা। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ দূর্ঘটনা ঘটে। পুনঃরায় বিদ্যুৎ সংযোগ সচল করতে পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি কাজ করে যাচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও পল্লী বিদ্যুৎ সুত্রে জানা গেছে, কুয়াকাটা-পটুয়াখালী রম্নটের যাত্রীবাহী বাস তাফহিম পরিবহন গাড়ীটি জেলা পরিষদ ডাকবাংলো সংলগ্ন মহাসড়কে পার্কিং করা ছিল। সাড়ে ১২টার দিকে বাসটি কুয়াকাটা থেকে পটুয়াখালী ছেড়ে যাওয়ার জন্য বাসটি যাত্রী উঠানোর জন্য কুয়াকাটা জিরো পয়েন্টের চার রাসত্মার মোড়ে অবসি’ত টিকিট কাউন্টারের সামনে নিয়ে যাবার সময় নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুতের খুঁটির সাথে সজোরে ধাক্কা লাগে। এতে বিদ্যুতের খুঁটির গোড়ার অংশে ভেঙ্গে যায়। এসময় আশে-পাশে থাকা দোকানদার ও পথচারীরা আতংকিত হয়ে দিকবিদিক ছুটোছুটি করে।

স্থানীয়রা অভিযোগ করেন, বাসটি হেলপার চালাচ্ছিলো যার কারনে এমন দূর্ঘটনা ঘটেছে। দূর্ঘটনার পরই পাশের হেলপার ও ড্রাইভার পালিয়ে যায়।

পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো.শহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, দূর্ঘটনার পর পরই বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়ায় বড় ধরনের কোন দূর্ঘটনা ঘটেনি। ভেঙ্গে যাওয়া খুঁটি অপসারণ করে নতুন খুটি বসানোর কাজ চলছে। রাত ৯টার দিকে বিদ্যুৎ সংযোগ চালু হতে পারে। তবে ট্রান্স মিটার সহ অন্যান্য ক্ষতিপুরণ বাস কর্তৃপক্ষকে দিতে হবে অন্যথায় পল্লী বিদ্যুৎ সমিতি আইনানূগ ব্যবস্থা গ্রহন করবেন তিনি জানান।

লাইভ প্রেস২৪/এমএসএম

আরও পড়ুন

বাহাউদ্দিন নাসিমের শারীরিক সুস্থতা কামনায় কলাপাড়ায় মিলাদ ও দোয়া
পেটে ক্ষুধা থাকলে পড়ালেখায় যেমন মন থাকেনা তেমনি শরীরও ভাল থাকে না
মাগুরায় প্রতিপক্ষের আগুনে উপার্জনের একমাত্র উৎস পুড়ে ছাই
লক্ষ্মীপুরে পারিবারিক কলহে বৃদ্ধার আত্মহত্যা!
দুমকিতে নামমাত্র কাজ দেখিয়ে বরাদ্দের টাকা আত্মসাৎ!
ইউএনও উপর হামলা: দায় স্বীকার বাগান মালি রবিউলের
ঝিনাইগাতীর ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন মজনু মিয়া
লালমনিরহাট অনলাইন নিউজ’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
তাহিরপুরে ইউপি সদস্যের নেতৃত্বে দোকানে হামলা, আহত ৩
ব্যস্ত সময় পার করছেন সিরাজগঞ্জের মৃৎশিল্পীরা