বাস-অটোরিক্সা সংঘর্ষে এক পরিবারের চারজনসহ নিহত ৫ | Live Press24

বাস-অটোরিক্সা সংঘর্ষে এক পরিবারের চারজনসহ নিহত ৫

Published on: 12:04 amAugust 14, 2020

লাইভ প্রেস২৪,সিলেট: ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগরে মামুন পরিবহনের একটি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক পরিবারের চারজনসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওসমানীনগর উপজেলার সাদিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে অটোরিক্সাচালক জুনেদ মিয়া (২৮), একই উপজেলার গোয়ালাবাজারের ব্রাহ্মণগ্রামের ফজলে মিয়া (৩৯), তার স্ত্রী হামিদা বেগম (৩৫), মেয়ে আরিফা বেগম (১২) ও হামিদার বোনের মেয়ে কারিমা বেগম (৩)।

হাইওয়ে পুলিশের শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক ভূঁইয়া জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মামুন পরিবহনের একটি বাস ও বিপরীত দিক থেকে শেরপুরগামী সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিক্সার একজন যাত্রী নিহত হন। গুরুতর আহত হন আরও সাতজন। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে এক পরিবারের চারজনসহ পাঁচজনের মৃত্যু হয়।

দুর্ঘটনার পরপর স্থানীয় জনতা উত্তেজিত হয়ে সড়ক অবরোধ করে। এ সময় মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে। দুর্ঘটনার আধা ঘণ্টা পর ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়ি দুটিকে জব্দ করে বিক্ষুব্ধ জনতাকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

লাইভ প্রেস২৪/এমআর

আরও পড়ুন

বাহাউদ্দিন নাসিমের শারীরিক সুস্থতা কামনায় কলাপাড়ায় মিলাদ ও দোয়া
পেটে ক্ষুধা থাকলে পড়ালেখায় যেমন মন থাকেনা তেমনি শরীরও ভাল থাকে না
মাগুরায় প্রতিপক্ষের আগুনে উপার্জনের একমাত্র উৎস পুড়ে ছাই
লক্ষ্মীপুরে পারিবারিক কলহে বৃদ্ধার আত্মহত্যা!
দুমকিতে নামমাত্র কাজ দেখিয়ে বরাদ্দের টাকা আত্মসাৎ!
ইউএনও উপর হামলা: দায় স্বীকার বাগান মালি রবিউলের
ঝিনাইগাতীর ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন মজনু মিয়া
লালমনিরহাট অনলাইন নিউজ’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
তাহিরপুরে ইউপি সদস্যের নেতৃত্বে দোকানে হামলা, আহত ৩
ব্যস্ত সময় পার করছেন সিরাজগঞ্জের মৃৎশিল্পীরা