শহীদ মুক্তিযোদ্ধা কিরণ ও বুলগানিন স্মৃতি পরিষদ’র জাতীয় শোক দিবস পালন | Live Press24

শহীদ মুক্তিযোদ্ধা কিরণ ও বুলগানিন স্মৃতি পরিষদ’র জাতীয় শোক দিবস পালন

Published on: 10:03 pmAugust 15, 2020

লাইভ প্রেস২৪,পাবনা: পাবনায় শহীদ মুক্তিযোদ্ধা কিরণ ও বুলগানিন স্মৃতি পরিষদ’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বেলা ৫টায় শহরের যুগীপাড়ায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, পাবনা পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. তসলিম হাসান সুমন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাড. তৌফিক উল আলম তৌফিক।

সংগঠনের সভাপতি মশিউর রহমান বিপ্লবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আর কে আকাশের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, শহীদ মুক্তিযোদ্ধা কিরণ ও বুলগানিন স্মৃতি পরিষদ’র যুগ্ম সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান স্বাধীন, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ঝন্টু, ক্রীড়া সম্পাদক আমিনুর রহমান ইমরোজ, কার্যকরী সদস্য বিপ্লব কুমার চন্দ্র, হাবিবুল্লা মীর বাবু, লিটু সিপাহী রোড জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা আকরাম হোসেন, আলেয়া মাদ্রাসা জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা মো. আব্দুর রশিদসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন সরকারি এডওয়ার্ড কলেজের জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা সাইফুল ইসলাম।

লাইভ প্রেস২৪/আর কে আকাশ/এমআর

আরও পড়ুন

রাণীনগরে মানসিক রোগীর ভাসমান লাশ উদ্ধার
পোরশায় একই রাতে ৩টি গ্রামে ডাকাতি
আত্রাইয়ে টর্নেডোর আঘাতে বিধ্বস্ত দুইশতাধিক ঘর, আহত ৫
মুক্ত বাতাসে বাঁচতে চায় সাথী, মানবিক সাহায্যের আবেদন
ফুলবাড়ীতে বৃষ্টিতে অস্বস্তি!
জঙ্গী সংগঠনের সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২
কাপাসিয়ায় কয়লা কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান
পাওনা টাকা চাওয়ায় জঙ্গী বানিয়ে সংবাদ প্রকাশ করেন সম্পাদক
কালীগঞ্জে অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার
জমির বিরোধ নিয়ে দু’পক্ষের অস্ত্রের মহড়া, আহত ১৫