আমাকে বাঁচতে সহযোগীতা করুন,আমিই আমার পরিবারের একমাত্র ভরসা | Live Press24

আমাকে বাঁচতে সহযোগীতা করুন,আমিই আমার পরিবারের একমাত্র ভরসা

Published on: 10:03 pmAugust 15, 2020

লাইভ প্রেস২৪,দিনাজপুর: আসসালামু আলাইকুম  ওয়ারাহমাতুল্লাহ। দিনাজপুর জেলাধীন পার্বতীপুর থানার  অন্তর্ভূক্ত ২নং মন্মথপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এর মন্মথপুর উওর পাড়ার রফিকুল ইসলামের একমাএ উপার্জনকারী ছেলে এবং সামাজিক সাহায়্য যুব ফাউন্ডেশন (সাযুফ), আহ্বায়ক সদস্য মোঃ কাইয়ুম ইসলাম,  বয়সঃ ২৪, সে অবিবাহিত।

সে ঢাকা নারায়ণগঞ্জ  জেলার ফতুল্লা থানাধীন একটি  বৃহত্তর পোশাক শিল্পে একজন সাধারন ডাইং অপারেটর হিসাবে দীর্ঘপ্রায় ০৮ বছর ধরে কাজ করে আসছিলো।  পরিবারে মা,বাবা ও দুই বোনের মাঝে সে একমাত্র উপার্জনকারী, তার কোন ভাই নেই। তার বাবা দীর্ঘদিন ধরে অসুস্থ, কোন ধরনের কাজ কর্ম করতে পারে না। এমতাবস্থায় গত ২৯/১২/২০১৯ তারিখে সে হঠাৎ করে গুরুতর অসুস্থ হয়ে পড়ে ডাক্তারের পরামর্শ  অনুসারে পরীক্ষা নীরিক্ষা  করে দেখা যায় তার দুটো কিডনী একেবারেই নষ্ট হয়ে গেছে। প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়,চিকিৎসা নেয়।

পরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল,দিনাজপুরে ভর্তি হয়। তার কোম্পানী তাকে চিকিৎসা বাবদ প্রায় সাড়ে তিন লক্ষ টাকা প্রদান করেছে এবং ব্যক্তিগত সারে তিন লক্ষ টাকা মোট ৭ লক্ষ  টাকা চলে গেছে এ যাবত। তার কোম্পানি চিকিৎসা বাবদ আর কোন প্রকার টাকা পয়সা দিবে না। এবং তার পরিবারের কাছেও  চিকিৎসা করার মতো  একটি টাকা ও নেই। বর্তমানে তার পরিবারের অবস্থা এমন যে তাদের মুখে একটু খাবার দেওয়ার ব্যবস্থা ও হচ্ছে নাহ। তার মায়ের একটি কিডনি,তার সরিলে বসানো হবে,ওই অপারেশন খরচ প্রায় সব মিলিয়ে ৬ থেকে ৭ লক্ষাধিক টাকার প্রয়োজন এই মূহুর্তে । তাই তার চিকিৎসার জন্য দেশবাসীর নিকট দোয়া ও সাহায্য ভিক্ষা চাচ্ছে।  আর্থীক ভাবে তার ঘরের ভিটা ছাড়া  আর কিছুই নেই।

ভাই/বোন/বন্ধু সাহায্য করার অনেক পথ থাকে টাকা দিয়ে নয়’তোবা বুদ্ধি দিয়ে নয়’তোবা সাহস দিয়ে,আপনার একটু সাহায্য সহযোগিতা এই মুহুর্তে কাইয়ুম এর কাছে অনেক কিছু।

এই মর্মে সাযুফ পরিবার অঙ্গীকার করে যে কাইয়ুম একজন গরীবও অভাবী ছেলে এবং সে আত্নমানবতার মানব সেবায় কাজ করতো তাই তার বিপদে আমরা সবাই এগিয়ে আসি।

ভাই দয়া করে এই মেসেজটি সেয়ার করে দিন আপনার মতো আর এক ভাই যেন কিছু করতে পাররে।
মহান আল্লাহর অশেষ মেহেরবাণী ও আপনাদের সহযোগিতা কাইয়ুমকে ও তার পরিবার কে বাঁচাতে পারে।
রোগীর রকেট নাম্বারঃ
017720944302
রোগীর বিকাশ নাম্বারঃ
01643988415
Pubali bank limited:1510101130157
লাইভ প্রেস২৪/এমএসএম

আরও পড়ুন

বগুড়ায় অবকাঠামোর অর্থ প্রাপ্তির দাবিতে মানববন্ধন
সুন্দরবনের অভয়ারণ্যে মানুষ ঢুকে বনের ক্ষতি করছে
গৌরীপুরে ৫৭টি শ্বারদীয় দূর্গাপুজার আয়োজন
নাটোরের সিংড়ায় হঠাৎ ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ৩০ টি ঘরবাড়ি
ভিপি নূরুর ওপর হামলা মামলার প্রতিবাদে রংপুরে মানববন্ধন
রাণীনগরে মানসিক রোগীর ভাসমান লাশ উদ্ধার
পোরশায় একই রাতে ৩টি গ্রামে ডাকাতি
আত্রাইয়ে টর্নেডোর আঘাতে বিধ্বস্ত দুইশতাধিক ঘর, আহত ৫
মুক্ত বাতাসে বাঁচতে চায় সাথী, মানবিক সাহায্যের আবেদন
ফুলবাড়ীতে বৃষ্টিতে অস্বস্তি!