চেলসির মৌসুম শুরু ব্রাইটনকে হারিয়ে | Live Press24

চেলসির মৌসুম শুরু ব্রাইটনকে হারিয়ে

Published on: 12:04 pmSeptember 15, 2020

লাইভ প্রেস২৪ ডেস্ক: দলের শক্তি বাড়িয়ে দারুণ কিছুর ইঙ্গিত দেওয়া চেলসি নতুন মৌসুমের শুরু বেশ ভালো করেছে। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে শুভ সূচনা করেছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল। প্রতিপক্ষের মাঠে সোমবার রাতে ৩-১ গোলে জিতেছে গত মৌসুমে চতুর্থ স্থানে থেকে লিগ শেষ করা দলটি। জর্জিনিয়োর গোলে তারা এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে সমতা টানেন লেয়ান্দ্রো ত্রোসার। তবে অল্প সময়ের ব্যবধানে রিস জেমস ও কুর্ত জুমার গোলে ম্যাচের নিয়ন্ত্রণ পেয়ে যায় চেলসি।

২০১৯-২০ আসরে এই মাঠ থেকে ১-১ ড্র করে ফিরেছিল চেলসি। এবার আধিপত্য ধরে রেখেই হাসিমুখে মাঠ ছাড়ে তারা।

ম্যাচের শুরুর দিকে ব্রাইটনের গোল খাওয়ার পেছনে বড় দায় তাদের গোলরক্ষক ম্যাথিউ রায়ানের। তার ভুলের সুযোগে বল পেয়ে দ্রুত ডি-বক্সে ঢুকে পড়েন টিমো ভেরনার। তাকে আটকাতে একরকম বাধ্য হয়েই ফাউল করেন অস্ট্রেলিয়ান এই গোলরক্ষক। ২৩তম মিনিটে নিখুঁত স্পট কিকে দলকে এগিয়ে নেন জর্জিনিয়ো।

৩৬তম মিনিটে প্রতিপক্ষের রক্ষণে ভীতি ছড়ায় ব্রাইটনের স্টিভেন আলসাতে। দুজনকে পেছনে ফেলে কলম্বিয়ার এই ফরোয়ার্ডের জোরালো শট ঝাঁপিয়ে ফেরান গোলরক্ষক কেপা আরিসাবালাগা। যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করার দারুণ সুযোগ পেয়েছিল চেলসির হয়ে প্রথম খেলতে নামা ভেরনার। তবে জার্মান ফরোয়ার্ডের শট ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ঠেকিয়ে দেন রায়ান। দ্বিতীয়ার্ধের নবম মিনিটে সমতায় ফেরে স্বাগতিকরা। ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে ঠিকানা খুঁজে নেন বেলজিয়াম ফরোয়ার্ডের ত্রোসার। তাদের স্বস্তি অবশ্য বেশিক্ষণ স্থায়ী হয়নি।

লাইভ প্রেস২৪/এইচএইচ

আরও পড়ুন

আজ পর্দা উঠছে আইপিএলের
আগামীকাল থেকে শুরু হচ্ছে আইপিএল
নিষিদ্ধ হয়েছেন নেইমার
ভাইরাল হওয়া সেই মা-ছেলের সঙ্গে দেখা করলেন মুশফিক
নেইমার নিষিদ্ধ হচ্ছেন ৭টি ম্যাচে!
বিশ্বের দ্বিতীয় ফুটবলার বিলিয়নিয়ার হলেন মেসি
চেলসির মৌসুম শুরু ব্রাইটনকে হারিয়ে
আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে করোনাভাইরাসে আক্রান্ত
এবার নিলামে মাশরাফির ‘জার্সি’
ইউএস ওপেন চ্যাম্পিয়ন সেনসেশন ওসাকা