মাদক একটি ভয়াবহ বিষ ,দেশের জন্য, ডিআইজি মোঃ শফিকুল ইসলাম | Live Press24

মাদক একটি ভয়াবহ বিষ ,দেশের জন্য, ডিআইজি মোঃ শফিকুল ইসলাম

Published on: 12:04 pmSeptember 16, 2020

লাইভ প্রেস২৪,ঝালকাঠি: ঝালকাঠি অপরাধ প্রতিরোধে জনগণের সম্পৃক্ততা বাড়াতে বিট পুলিশিং এর সভা অনুষ্ঠিত হয়েছে। মাদক একটি ভয়াবহ বিষ ,দেশের জন্য , বিশ্বের জন্য। মাদক আসাক্তদের আমরা নিরাময় জন্য বিভিন্ন কার্যক্রম করেছি। মাদক সেবী ও ব্যবসায়ীদের আমরা ভাল করার জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়েছি। জনগণ এই কার্যক্রমে সহায়তা করলে অপরাধ কমবে বলে মনে করছে বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে শহরের লঞ্চঘাট এলাকায় ঝালকাঠি থানার বিট পুলিশিং সভায় কার্যক্রমের উদ্বোধন করেন বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম।

এসময় তিনি বলেন, মাদকের ব্যাপারে আমরা সবাই জানি, মাদক একটি ভয়াবহ বিষ ,দেশের জন্য , বিশ্বের জন্য। মাদক আসাক্তদের আমরা মাদকের নিরাময় জন্য বিভিন্ন কার্যক্রম করেছি। মাদক সেবী ও ব্যবসায়ীদের আমরা ভাল করার জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়েছি। তিনি আরো বলেণ, অপরাধ প্রতিরোধে এক একটি থানার প্রতিটি এলাকাকে ক্ষুদ্র ক্ষুদ্র ভাগে বিভক্ত করা হয়েছে। এক একটি বিটের দায়িত্ব এক একজন এসআইকে দেয়া হয়েছে। তার সঙ্গে থাকবেন বেশ কয়েকজন পুলিশ সদস্য। জনসাধারণের সঙ্গে এরা আন্তরিকভাবে সেবা করার চেষ্টা করবে।

জনসাধারণ তাদের সহায়তা করলে অপরাধ সংগঠিত হওয়ার আগেই প্রতিরোধ করা সম্ভব হবে। তিনি আরো বলেন, পুলিশের সেবা পেতে জনসাধারণকে তথ্য দিয়ে পুলিশকে সহায়তার করার অনুরোধ জানান
জনাব ফাতিহা ইয়াসমিন ,জেলা পুলিশ সুপার এর সভাপত্বিতে এ সভায় বক্তব্য রাখেন – সরদার মোঃ শাহ আলম, চেয়ারম্যান জেলা পরিষদ,মোঃ লিয়াকত আলী তালুকদার,মেয়র ঝালকাঠি পৌরসভা, আঃ মান্নান রসুল, পিপি ও সভাপতি, জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম, ঝালকাঠি, এ চিত্ত রঞ্জন দত্ত , সভাপতি,প্রেসক্লাব, ঝালকাঠি।

লাইভ প্রেস২৪/এসডি

আরও পড়ুন

আল্লামা শফীর জানাজায় লাখো মানুষের ঢল
সাপাহারে হাটবার করে ইউনিয়ন পরিষদে পুলিশী সেবা
চাঁদপুরের আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার
রায়পুরায় পুকুরে বিষ দিয়ে প্রায় ৬ লাখ টাকার মাছ নিধন
এসি বিস্ফোরণ: তিতাসের প্রকৌশলীসহ গ্রেফতার ৮
চাঁদপুর মতলব মেঘনা-ধনাগোদা বেড়িবাঁধে হঠাৎ ভাঙন
বিয়ের দাবী করায় প্রেমিকাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো প্রেমিক
শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল
হাটহাজারীতে আল্লামা আহমদ শফীর মরদেহ
উপমন্ত্রী হাবিবুন নাহারের জন্মদিন পালন