পীরগঞ্জের চতরা ইউনিয়নে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত | Live Press24

পীরগঞ্জের চতরা ইউনিয়নে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

Published on: 9:03 pmSeptember 19, 2020


লাইভ প্রেস২৪,পীরগঞ্জ (রংপুর): “মাদক থেকে দুরে থাকি, খেলা ধুলার সাথে থাকি” এই স্লোগান নিয়ে রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরা ইউনিয়নের চতরা উচ্চ বিদ্যালয় মাঠে চতরা খেলোয়ার কল্যান সমিতির আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ১৯শে সেপ্টেম্বর শনিবার বিকেলে এই প্রীতিম্যাচ অনুষ্ঠিত হয়।

চতরা বন্ধু মহল একাদশ বনাম চতরা খেলোয়ার কল্যান সমিতি নামে দুটি দল খেলায় অংশ গ্রহণ করে। উক্ত খেলার প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক ও সরকারি শাহ্ আব্দুর রউফ কলেজ পীরগঞ্জের আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক রংপুর জেলার ২০১৮ সালের শ্রেষ্ঠ করদাতা মানবিক মানুষ হিসাবে পরিচিত জাহিদুল ইসলাম রুবেল।

এ সময় আরো উপস্থিত ছিলেন চতরা ইউপি চেয়ারম্যান এনামুল হক শাহীন, চতরা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি প্রভাষক হাসান আলী, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, পীরগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক সমকালীন বার্তার সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি গোলাম কবির বিলু, সাবেক ছাত্রনেতা হাফিজ আব্দুন নুর সোহেল, পীরগঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি এ জেড এম সেকেন্দার আলী মন্ডলসহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। উক্ত খেলায় চতরা খে‌লোয়ার কল‌্যান স‌মি‌তি ০৩ -০০ গো‌লের ব‌্যবধা‌নে জয়লাভ ক‌রে।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি তরুণদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন-এসময় তিনি পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হতে পরামর্শ প্রদান, মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে সচেতন হওয়ার আহবান জানান ।

লাইভ প্রেস২৪/শাহ্ মোঃ রেজাউল করিম/এমএসএম

আরও পড়ুন

প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে আইপিএলে ধোনির অবিশ্বাস্য রের্কড!
সাকিবের চোখ বিসিবির টি–টোয়েন্টিতে
ক্রিকেটকে গুড বাই জানালেন উমর গুল, পেলেন বীরের সম্মাননা
শুধু চার-ছক্কায় গেইলের ১০ হাজার, অবিশ্বাস্য!
নেইমারকে ‘ভন্ড’ আখ্যা দিলেন জামব্রানো
রাজ্জাক হতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের নতুন নির্বাচক
দীর্ঘ ২১৪ দিন পর মাঠে গড়াচ্ছে দেশের ফুটবল…
সবচেয়ে বড় বিকেএসপি হবে ময়মনসিংহে
পিছিয়ে পড়েও মেসিদের ‘লা পাজ’ জয়
এবার আর হচ্ছে না ‘বিপিএল’