মাগুরায় প্রতিপক্ষের আগুনে উপার্জনের একমাত্র উৎস পুড়ে ছাই | Live Press24

মাগুরায় প্রতিপক্ষের আগুনে উপার্জনের একমাত্র উৎস পুড়ে ছাই

Published on: 8:03 pmSeptember 20, 2020

লাইভ প্রেস২৪,মাগুরা: পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের আগুনে পুড়ে ছাই হয়েছে মাগুরার মহম্মদপুরের সুর্যকুন্ড গ্রামের মাহমুদ শেখ নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীর দোকান ঘর। দোকানের সব মালামাল পুড়ে যাওয়ায় মাহমুদ শেখ এখন সর্বশান্ত। কারণ এটিই তার ৪ সদস্য পরিবারের উপার্জনের একমাত্র উৎস। পুলিশ এ ঘটনায় ইব্রাহিম ফকির(৩০) ও হজরত ফকির (৩১) নামে ২ জনকে আজ রবিবার আটক করেছে। নিজেরসহ ওই গ্রামের ৩টি দোকান চুরি ঘটনায় পুলিশের কাছে তথ্য দেয়ায় এ আগুন লাগানো হয়েছে বলে মাহমুদ শেখের দাবি।

মাহমুদ শেখ জানান, গত ২৮ আগস্ট রাতে সূর্যকুন্ডু গ্রামের তারসহ ইকবাল শেখ ও নূরুল শেখের ৩টি দোকান চুরি হয়। এ ঘটনায় তাদের পক্ষ থেকে ইকবাল শেখ বাদী হয়ে ইব্রাহিম ফকির ও হজরত ফকির নামে ২ যুবককে আসামী করে মহম্মদপুর থানায় মামলা দেয়। এই মামলার তদন্তে এলে মহম্মদপুর পুলিশকে কিছু তথ্য দেন মাহমুদ শেখ। এই তথ্য দেয়ার পর থেকে ইব্রাহিম ও হযরত তাকে নানাভাবে হুমকী দিয়ে আসছিল। এরিই এক পর্যায়ে শনিবার রাতে তার দোকানে এ আগ্নিকান্ডেরে ঘটনা ঘটে। তার ধারণা পূর্বশত্রুতার জের ধরে ইব্রাহিম ও হজরত ফকির এ ঘটনা ঘটিয়েছে। পুলিশ তাদেরকে আটক করেছে।

মাহমুদ জানান, এই দোকানই তার পরিবারের বেঁচে থাকার একমাত্র অবলম্বন। অনেক কষ্টে টিন এবং কাঠ দিয়ে এ দোকান ঘরটি তিনি গড়েছেন। আগুনে দোকানে থাকা নগদ ১৮ হাজার টাকা, অন্যান্য মালামাল মিলিয়ে ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে তার। এখন স্ত্রী সন্তানদের নিয়ে কিভাবে সংসার চলবে তা ভেবে তিনি দিশেহারা। এ বিষয়ে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) তারক বিশ্বাস জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এ অভিযুক্ত ইব্রাহিম ফকির ও হজরত ফকিরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

লাইভ প্রেস২৪/মোখলেছুর রহমান/এসডি

আরও পড়ুন

বেগমগঞ্জে বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সরিষাবাড়ীতে দুই ইয়াবা কারবারি জেলহাজতে
সিজারের পর প্রসূতির পেটে গজ রেখেই সেলাই!
রংপুরে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় পুলিশের এএসআই রাহেনুল জড়িত
সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিমের স্মরণ সভা অনুষ্ঠিত
মান্দায় ঐতিহ্যবাহী কারাম উৎসব অনুষ্ঠিত
মাইজকান্দিতে পাকা সড়কে বিরাট গর্ত, জনদুর্ভোগ চরমে
রংপুর নগরীতে নকশী ফার্নিচারের শো-রুম উদ্বোধন
স্ত্রীকে হত্যার দুইদিন পর বিষপানে স্বামীর আত্মহত্যা!
পত্মীতলায় দিনব্যাপি ব্লাড ক্যাম্পিং