কালীগঞ্জে অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার | Live Press24

কালীগঞ্জে অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার

Published on: 12:04 pmSeptember 23, 2020

লাইভ প্রেস২৪,লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ধান ক্ষেত থেকে শাহাজাত হোসেন (২৫) নামে এক অটোরিকশা চালকের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতে উপজেলার উত্তর মুসরত মদাতী কাজি পাড়া এলাকার একটি ধান ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত অটোরিকশা চালক শাহাজাত হোসেন একই এলাকার খালিশা মদাতী গ্রামের লোকমান আলীর ছেলে।

আটককৃতরা হলেন, উপজেলার কিসামত মদাতী গ্রামের আজিজার রহমানের ছেলে সুজন মিয়া (২২) ও একই এলাকার খালিশা মদাতী গ্রামের আনসারুল হকের ছেলে শামীম আলম (২৫)।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, গত সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে বাড়ি ফিরেননি শাহাজাত হোসেন। পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলাতে পারেনি।

এ ঘটনায় মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে পরিবারের পক্ষ থেকে সন্দেহমূলক আসামি সুজনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে সন্ধেহজনক আসামি সুজনকে দুপুরে আটক করে থানা পুলিশ।

সুজনের দেয়া তথ্য মতে লালমনিরহাট শহর থেকে অটোরিকশাসহ শামীমকে আটক করে পুলিশ। পরে রাতে উপজেলার উত্তর মুসরত মদাতী কাজি পাড়া এলাকার একটি ধান ক্ষেত থেকে শাহাজাতের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ বুধবার লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলেও জানান ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন।

লাইভ প্রেস২৪/শাহিনুর ইসলাম প্রান্ত/এসডি

আরও পড়ুন

সিজারের পর প্রসূতির পেটে গজ রেখেই সেলাই!
রংপুরে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় পুলিশের এএসআই রাহেনুল জড়িত
সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিমের স্মরণ সভা অনুষ্ঠিত
মান্দায় ঐতিহ্যবাহী কারাম উৎসব অনুষ্ঠিত
মাইজকান্দিতে পাকা সড়কে বিরাট গর্ত, জনদুর্ভোগ চরমে
রংপুর নগরীতে নকশী ফার্নিচারের শো-রুম উদ্বোধন
স্ত্রীকে হত্যার দুইদিন পর বিষপানে স্বামীর আত্মহত্যা!
পত্মীতলায় দিনব্যাপি ব্লাড ক্যাম্পিং
কুড়িগ্রামে ট্রেজারীতে সংরক্ষিত অচল স্ট্যাম্প ভস্মীভূত
সুদের কারবারি ইমদাদুলের হাতে নারী নির্যাতন ও লুটপাটের অভিযোগ