জঙ্গী সংগঠনের সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ | Live Press24

জঙ্গী সংগঠনের সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

Published on: 1:03 pmSeptember 23, 2020

লাইভ প্রেস২৪,সিরাজগঞ্জ: মঙ্গলবার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর অধিনায়ক লে: কর্ণেল মুহাম্মদ খায়রুল ইসলাম(পিএসসি) এবং সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মো: এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানাধীন ধোবাউড়া বাজারে একটি জঙ্গীবাদ বিরোধী অভিযান পরিচালনা করে ০১ জন নব্য জেএমবি সদস্য কে গ্রেফতার করে র‌্যাব-১২।

গ্রেফতারকৃত আসামী মো: আবু বক্কর সিদ্দিক(৩৩),পিতা- মো: হেকমত আলী,সাং-চন্দারচর,থানা-ধোবাউড়া,জেলা-ময়মনসিংহ। তারকাছ থেকে নিষিদ্ধ ০২টি উগ্রবাদী জিহাদী বই,০৯টি জিহাদী লিফলেট, ০১ টি মোবাইল ফোন ও ০২টি সিম উদ্ধার করা হয়। উল্লেখ্য যে মো: আবু বক্কর সিদ্দিক দীর্ঘদিন যাবত ময়মনসিংহ জেলার ধোবাউড়া এলাকায় নব্য জেএমবি কাজের সাথে লিপ্ত আছে। সে নতুন সদস্য সংগ্রহ, তাদের মাঝে লিফলেট বিতরন ও নিয়মিত চাদাঁ প্রদান করে থাকে।

পরবর্তীতে তার বিরুদ্ধে ময়মননসিংহ জেলার ধোবাউড়া থানায় সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৬(২) এর (ই) (ঈ) /১০/১২/১৩ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

লাইভ প্রেস২৪/এসডি

আরও পড়ুন

বেগমগঞ্জে বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সরিষাবাড়ীতে দুই ইয়াবা কারবারি জেলহাজতে
সিজারের পর প্রসূতির পেটে গজ রেখেই সেলাই!
রংপুরে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় পুলিশের এএসআই রাহেনুল জড়িত
সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিমের স্মরণ সভা অনুষ্ঠিত
মান্দায় ঐতিহ্যবাহী কারাম উৎসব অনুষ্ঠিত
মাইজকান্দিতে পাকা সড়কে বিরাট গর্ত, জনদুর্ভোগ চরমে
রংপুর নগরীতে নকশী ফার্নিচারের শো-রুম উদ্বোধন
স্ত্রীকে হত্যার দুইদিন পর বিষপানে স্বামীর আত্মহত্যা!
পত্মীতলায় দিনব্যাপি ব্লাড ক্যাম্পিং