মুক্ত বাতাসে বাঁচতে চায় সাথী, মানবিক সাহায্যের আবেদন | Live Press24

মুক্ত বাতাসে বাঁচতে চায় সাথী, মানবিক সাহায্যের আবেদন

Published on: 2:03 pmSeptember 23, 2020

লাইভ প্রেস২৪,কয়রা (খুলনা): মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে,একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু । এই মহামূল্যবান লাইনগুলো আমাদের হৃদয় অন্যভাবে নাড়া দিয়ে যায়।কালজয়ী এই গানের কথা গুলো আজ বড় বেশি মনে পড়ছে। গানের গভীরতা আর বাস্তবতা গভীর ভাবে উপলব্ধি করে চোখের কোনে লোনাজল জমাট বাঁধলেও তা আবার বাঁধাহীনভাবে গড়িয়ে পড়লো।

খুলনা কয়রা উপজেলার ৩ নং ওয়ার্ডের গোবরা গ্রামের মনিরুজ্জামানের শিশু সন্তান সাথী আক্তার (১১) তার জীবন বাঁচাতে সমাজের সচেতন মানুষের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছে তার অসহায় পরিবার।

আমি বাঁচতে চাই। পৃথিবীর আলো বাঁতাশে মাঝে বাবাকে নিয়ে বাঁচতে চাই। যে শিশুটি বোঝেনা জীবনের মানে কী। নিজের জীবন রক্ষায় চিকিৎসা সহযোগীতায় জন্য এমন করুণ আর্তি জানিয়েছেন থ্যালাসেমিয়া আক্রান্ত শিশু সাথী। সে দূরারোগ্য থ্যালাসেমিয়া ও হার্টের জঠিল রোগে আক্রান্ত। রোগ নিরাময়ে বিভিন্ন ডাক্তার দেখানোর পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার পরীক্ষা নিরীক্ষা করার পর তাকে দ্রুত অপারেশন করতে বলে। কিন্তু তার অপারশেনের জন্য ৩-৪ লাখ টাকা প্রয়োজন।

ভুমিহীন দারিদ্র দিনমজুরের পক্ষে চিকিৎসার টাকা যোগাড় করতে গিয়ে অসহায় হয়ে পড়েছেন সাথীর অসহায় পিতা মনিরুজ্জামান। ইতিমধ্যেই বিভিন্নভাবে তার চিকিৎসা কার্যক্রম চালিয়ে আসছিলো। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে। শিশু সাথীর চিকিৎসায় সহযোগিতা দেয়ার জন্য সব হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছে তার পরিবার। মহান আল্লাহর রহমত ও সকলের আন্তরিক চেষ্টা ও সামান্য সহযোগীতায় হয়ত শিশুটির জীবন ফিরে পেতে পারে। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সমাজের বিত্তবানদের সামান্য সহযোগীতায়ই পারে শিশু সাথীর জীবনের প্রদীপ জ্বালিয়ে রাখতে । এ অবস্থায় সাথী ও তার পরিবার জীবন সাথী জীবন রক্ষায় সমাজের হৃদয়বান ব্যক্তিদের সাহায্যের আবেদন জানিয়েছেন। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন
০১৫৩৮৮৫৬৭৭৪ সাথীর বাবা।

লাইভ প্রেস২৪/ওবায়দুল কবির সম্রাট/এমআর

আরও পড়ুন

সিজারের পর প্রসূতির পেটে গজ রেখেই সেলাই!
রংপুরে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় পুলিশের এএসআই রাহেনুল জড়িত
সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিমের স্মরণ সভা অনুষ্ঠিত
মান্দায় ঐতিহ্যবাহী কারাম উৎসব অনুষ্ঠিত
মাইজকান্দিতে পাকা সড়কে বিরাট গর্ত, জনদুর্ভোগ চরমে
রংপুর নগরীতে নকশী ফার্নিচারের শো-রুম উদ্বোধন
স্ত্রীকে হত্যার দুইদিন পর বিষপানে স্বামীর আত্মহত্যা!
পত্মীতলায় দিনব্যাপি ব্লাড ক্যাম্পিং
কুড়িগ্রামে ট্রেজারীতে সংরক্ষিত অচল স্ট্যাম্প ভস্মীভূত
সুদের কারবারি ইমদাদুলের হাতে নারী নির্যাতন ও লুটপাটের অভিযোগ