পোরশায় একই রাতে ৩টি গ্রামে ডাকাতি | Live Press24

পোরশায় একই রাতে ৩টি গ্রামে ডাকাতি

Published on: 2:03 pmSeptember 23, 2020

লাইভ প্রেস২৪,পোরশা (নওগাঁ): নওগাঁর পোরশায় একই রাতে ২টি আদিবাসী ও ১টি মুসলিম গ্রামের পৃথক ৩টি বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাতে অভিনব কৌশলে বাড়ির ভিতরে প্রবেশ করে বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ঐ ৩টি বাড়ি থেকে ২লক্ষাধীক টাকার মালামাল ডাকাতি করে নিয়ে গেছে ডাকাতদল।

জানা গেছে, ঘটনারদিন গভীর রাতে উপজেলার তেঁতুলিয়া ইউপির আদিবাসী গ্রাম আমনারায়ণের আদিবাসী হিরার বাড়িতে গভীর রাতে একদল ডাকাত প্রবেশ করে বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়িতে থাকা তার ও তার ছেলের নগদ ১৫হাজার টাকা, কাঁসার প্লেট ও মোবাইল ফোনসহ আনুমানিক ৫০হাজার টাকার মালামাল নিয়ে যায় ডাকাতদল। একই ইউপির আদিবাসী গ্রাম রনাইল চোরাপাড়ার অজেনের বাড়িতে একই কৌশলে বাড়ির ভিতরে প্রবেশ করে বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়িতে থাকা নগদ আড়াই হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনসহ লক্ষাধীক টাকার মালামাল নিয়ে যায় ডাকাতদল। একই ইউপির পোরশা ইসলামপুর গ্রামের সহিদুল শাহ এর বাড়িতে একই কৌশলে প্রবেশ করে একটি এলইডি টিভি, গ্যাসের চুলা, ফ্রিজে থাকা মালামালসহ আনুমানিক ৫০হাজার টাকার জিনিসপত্র নিয়ে যায় ডাকাত।

এ ব্যাপারে পোরশা থানার অফিসার ইনচার্জ সফিউল আজম খান বলেন, আমাকে কেউ জানায়নি, তবে বিষয়গুলি খতিয়ে দেখে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

লাইভ প্রেস২৪/ডিএম রাশেদ/এসডি

আরও পড়ুন

সিজারের পর প্রসূতির পেটে গজ রেখেই সেলাই!
রংপুরে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় পুলিশের এএসআই রাহেনুল জড়িত
সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিমের স্মরণ সভা অনুষ্ঠিত
মান্দায় ঐতিহ্যবাহী কারাম উৎসব অনুষ্ঠিত
মাইজকান্দিতে পাকা সড়কে বিরাট গর্ত, জনদুর্ভোগ চরমে
রংপুর নগরীতে নকশী ফার্নিচারের শো-রুম উদ্বোধন
স্ত্রীকে হত্যার দুইদিন পর বিষপানে স্বামীর আত্মহত্যা!
পত্মীতলায় দিনব্যাপি ব্লাড ক্যাম্পিং
কুড়িগ্রামে ট্রেজারীতে সংরক্ষিত অচল স্ট্যাম্প ভস্মীভূত
সুদের কারবারি ইমদাদুলের হাতে নারী নির্যাতন ও লুটপাটের অভিযোগ