কুয়াকাটায় পুলিশের আইনশৃঙ্খলা বিষয়ক সভা | Live Press24

কুয়াকাটায় পুলিশের আইনশৃঙ্খলা বিষয়ক সভা

Published on: 8:04 pmSeptember 23, 2020

উত্তম কুমার হাওলাদার,কলাপাড়া (পটুয়াখালী): পর্যটন কেন্দ্র কুয়াকাটা হোটেল মোটেল, রিসোর্ট, কটেজ মালিক ও প্রতিনিধিদের সথে পটুয়াখালী জেলা পুলিশের আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে পর্যটন এন্ড ইয়ুথ ইন এর সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মনিরুজ্জামান’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলাপাড়া সহকারী পুলিশ সুপার আহম্মদ আলী, কুয়াকাটা পৌর মেয়র আব্দুল বারেক মোল্লা, কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের ইন্সপেক্টর মো.মিজানুর রহমান,কুয়াকাটা হোটেল মোটেল ওনার্স এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক এম,এ মোতালেব শরীফ, সিকদার রিসোর্ট এন্ড ভিলার জেনারেল ম্যানেজার ফয়সাল মাহমুদ চৌধুরী এবং কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি মো.নাসির উদ্দিন বিপ্লব প্রমুখ।

সভায় হোটেল মোটেল এবং রির্সোট মালিকদের পর্যটকদের রুম ভাড়া দেওয়ার জন্য ১৪টি তথ্য সংরক্ষন ও রেজিস্টারে তোলার নির্দেশনা দেওয়া হয়। একই সঙ্গে মহিপুর থানা পুলিশকে সকল হোটেল মোটেলে নজরদারি এবং পর্যটক বেশে আসা দুর্বৃত্তদের সনাক্তের জন্য নজরদারির নির্দেশনা প্রদান করা হয়।

উল্লেখ গত সোমবার সন্ধ্যায় কুয়াকাটার আবাসিক হোটেল হোটেল সাউথ বাংলার ১১২ নম্বর কক্ষ থেকে পর্যটক সৌরভ জামিল সোহাগ (৫৫) এর লাশ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। এর মাত্র ৫ ঘন্টা আগে আবাসিক হোটেল আল্লাহর দান থেকে মানিক (৪৫) নামের অপর এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়। এতে আইনশৃঙ্খলা বাহিনী স্বোচ্চার হয়ে ওঠে।

লাইভ প্রেস২৪/এমআর

আরও পড়ুন

কারচুপির অভিযোগে জাপা প্রার্থীর ভোট প্রত্যাখ্যান
দুটিতে স্বতন্ত্র, একটিতে নৌকার প্রার্থী জয়ী
কর্মকর্তা-কর্মচারীসহ কাউন্সিলররা বেতন-ভাতা পাচ্ছেন না
ঝিনাইগাতীতে জমি দখলকারীর হামলায় দুই বন প্রহরী আহত
উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে মহিপুর ইউপি নির্বাচন
সাংবাদিককে পিটিয়ে জখম করলেন আওয়ামী লীগ প্রার্থী
‘মুক্তিযোদ্ধাদের তালিকায় সংযোজন বিয়োজন হতে পারে’
শৈলকুপায় গ্রাম বাংলার ঐহিত্যবাহী লাঠিখেলা অনুষ্ঠিত
ঝিনাইদহে বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত
বন্যায় ক্ষতিগ্রস্তদের জীবিকা নির্বাহ উপকরণ দিল নৌবাহিনী