কলাপাড়ায় আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন দাখিল | Live Press24

কলাপাড়ায় আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন দাখিল

Published on: 9:03 pmSeptember 23, 2020

উত্তম কুমার হাওলাদার,কলাপাড়া (পটুয়াখালী): পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিল সম্পন্ন হয়েছে। বৈরী আবহাওয়া উপেক্ষা করে উৎসবমূখর পরিবেশে মধ্যে বুধবার সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত সম্ভাব্য প্রার্থীরা উপজেলা নির্বাচন অফিসার আবদুর রশিদ’র কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন। আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মালেক আকন্দ ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো.ফজলু গাজী চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন। এছাড়া সাধারণ সদস্য পদে ৩৬ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৮ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন আফিস সূত্রে জানা গেছে. আগামী ২৬ সেপ্টেম্বর প্রার্থীতা যাছাই বাছাই করা হবে। ৩ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ এবং ৪ অক্টোবর প্রতীক বরাদ্ধ দেয়া হবে। এছাড়া আগামী ২০ অক্টোবর এ ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

এদিকে মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি’র ধানের শীষ প্রতীক নিয়ে কেউ মনোনয়ন পত্র জমা দেয়নি। তবে স্থানীয় আ’লীগের একটি সূত্র মতে স্বতন্দ্র প্রার্থী ফজলু গাজী বিএনপি’র প্রার্থী। ধানের শীষ প্রতীকে সাধারন ভোটারদের অনাস্থা ও বিএনপি রাজনীতির মাঠ থেকে ছিটকে পড়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে এ বিষয়ে বিএনপি’র পক্ষ থেকে কোন মন্তব্য পাওয়া যায়নি। উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুর রশিদ বলেন, আগামী ২০ অক্টোবর মহিপুর ইউনিয়নের সুষ্ঠ ও সুন্দর নির্বাচন সম্পান্ন করা হবে।

লাইভ প্রেস২৪/এমআর

আরও পড়ুন

সৎ মায়ের সাথে ঝগড়া করে কিশোরীর আত্মহত্যা
ঈদে মিলাদুন্নবীতে শোভাযাত্রা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত
বিশ্বনবী (সাঃ)’র ব্যঙ্গচিত্রের প্রতিবাদে জগন্নাথপুরে বিক্ষোভ
তালায় স্কুলের জমি দখল করে দোকান নির্মাণের অভিযোগ
কলাপাড়ায় হিন্দু সম্প্রদায়ের লক্ষ্মী পূজার উৎসব শুরু
রহনপুর পৌর মেয়র তারিক আহমদ এর মতবিনিময় সভা
মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
নকলায় ডাক্তারকে লাঞ্ছিত করল এ্যাম্বুলেন্স চালক
রাসুল (সাঃ)’র ব্যঙ্গচিত্রের প্রতিবাদে লোহাগড়ায় বিক্ষোভ
বিষখালী-বলেশ্বর নদীতে অভিযান, অবৈধ জাল জব্দ