শুভ হত্যার বিচারের দাবীতে রাস্তায় নেমেছে ছাত্রকল্যাণ সমতি | Live Press24

শুভ হত্যার বিচারের দাবীতে রাস্তায় নেমেছে ছাত্রকল্যাণ সমতি

Published on: 6:04 pmSeptember 29, 2020

লাইভ প্রেস২৪,লালমনিরহাট: ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী জাকারিয়া বিন হক শুভ (২৮) মৃত্যুর বিচারের দাবিতে লালমনিরহাটে মানববন্ধন করেছে জেলা ছাত্র কল্যাণ সমতি। এসময় দ্রুত হত্যার তদন্ত ও আসামীদের গ্রেফতারের দাবি জানান তারা।
মঙ্গলবার(২৯ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে লালমনিরহাট শহরের প্রাণকেন্দ্র্র মিশনমোড়ে এ কমর্সূচি পালন করেন। মানববন্ধনে যোগ হয়েছেন বিভিন্ন শ্রেণীর শত শত মানুষ।
জানা গেছে, রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডের শুভ ও তার স্ত্রী বাসা ভাড়া নিয়ে থাকতো। গত বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাত নয়টার দিকে বাসা থেকে শুভর মরদেহ উদ্ধার করে মোহাম্মদপুর থানা পুলিশ। নিহত জাকারিয়া বিন হক শুভ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার উত্তর ঘনেশ্যাম (এমসি মোড়) এলাকার আব্দুল হকের ছেলে।
এ ঘটনায় নিহত শুভ’র বড়বোন হাসিনা নাজনিন বিনতে হক বাদী হয়ে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় শুভর স্ত্রী শেহনীলা নাজ ও শাশুড়ি আছমা বেগমসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করা হয়েছে। এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রমৈত্রির ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক সভাপতি মাসুদ মাজাহার বলেন, শুভকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তদন্ত ও বিচার দ্রুত করতে হবে।তা না হলে ঢাকাসহ সারাদেশে আন্দোলন গড়ে তোলা করবো।
মানববন্ধনে অন্যদের মধ্যে ছিলেন, শুভর বড় ভাই আজাদ জান্নাতুল হক লেবু, শুভর ছোটমামা খলিলুর রহমান, ছাত্রকল্যাণ সমিতির সাবেক সভাপতি মনিরুজ্জামান মানিক প্রমূখ।
মানববন্ধন শেষে নিহত শুভ’র আত্মার শান্তি কামনা করে মুনাজাত করা হয়।

লাইভ প্রেস২৪/আসাদ হোসেন রিফাত/এসডি

আরও পড়ুন

কৃষিশিক্ষা গ্রহণ ও দক্ষতা অর্জন হচ্ছে কৃষি উন্নয়নের মূল হাতিয়ার : নওফেল
চারঘাটে জাতীয় জেল হত্য দিবস বার্ষিকী উপলক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত
তালায় সেনা সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার
গোমস্তাপুরে বিট পুলিশিং ডে অনুষ্ঠিত
কলাপাড়ায় রাখানইদের প্রবারণা পূর্ণিমা উৎসব শুরু
জুয়েলের গায়েবানা জানাজা, সুষ্ঠু তদন্তসহ জড়িতদের বিচারের দাবি
পীরগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত
বিদ্যালয়ের ফাইল পাচারের অভিযোগে অফিস সহকারী বরখাস্ত
চিকিৎসকের ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু
চৌদ্দগ্রামে ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা