মাগুরায় পুলিশ পরিচয়ে ২ যুবককে অপহরণ | Live Press24

মাগুরায় পুলিশ পরিচয়ে ২ যুবককে অপহরণ

Published on: 8:03 pmSeptember 30, 2020

মোখলেছুর রহমান,মাগুরা: মাগুরা সদর উপজেলার শ্রামপুর গ্রাম থেকে পুলিশ পরিচয়ে ইমরান হোসেন (২৫) ও সাইফূল ইসলাম (২৫) নামে দুই যুবককে মঙ্গলবার রাতে প্রাইভেটকারযোগে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে।

অপহৃত ইমরানের বড় ভাই ওমর আলী এ বিষয়ে আজ বুধবার দুপুরে মাগুরা সদর থানায় সাধারণ ডায়েরী করেছেন। সাধারণ ডায়েরীতে তিনি অভিযোগ করেন, মঙ্গলবার রাত ১২ টার দিকে অজ্ঞাতনামা কয়েকজন ব্যক্তি একটি প্রাইভেটকারযোগে তাদের এলাকায় আসে। এ সময় তারা পুলিশ পরিচয় দিয়ে তার ভাই ইমরান হোসেন ও প্রতিবেশী সাইফুলের বিরুদ্ধে অভিযোগ আছে জানিয়ে ওই প্রাইভেটকারে উঠিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরবর্তীতে ওমর আলীসহ এলাকাবাসীর পক্ষ থেকে তারা মাগুরা সদর থানাসহ সংশ্লিষ্ট পুলিশ ফাঁড়িতে খবর নিয়ে এ ধরণের গ্রেপ্তার কিংবা আটকের খবর নেই বলে জানতে পারেন। পরে বুধবার দুপুরে মাগুরা সদর থানায় সাধারণ ডায়েরী করেন।

অপহৃত ইমরানের বড় ভাই ওমর আলী জানান, অপহৃত ইমরান মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ থেকে সম্প্রতি বাংলায় স্নাতকোত্তর ডিগ্রী সম্পন্ন করেছেন। সাইফুল একজন কৃষক। তারা ঘটনার কারণ বুঝতে পারছেন না।

এ ব্যাপরে মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন বলেন,‘সাধারণ ডায়েরীর ভিত্তিতে অপহৃত ও অপহরণকারীদের সন্ধানসহ ঘটনার তদন্ত চলছে।’

লাইভ প্রেস২৪/এমআর

আরও পড়ুন

কারচুপির অভিযোগে জাপা প্রার্থীর ভোট প্রত্যাখ্যান
দুটিতে স্বতন্ত্র, একটিতে নৌকার প্রার্থী জয়ী
কর্মকর্তা-কর্মচারীসহ কাউন্সিলররা বেতন-ভাতা পাচ্ছেন না
ঝিনাইগাতীতে জমি দখলকারীর হামলায় দুই বন প্রহরী আহত
উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে মহিপুর ইউপি নির্বাচন
সাংবাদিককে পিটিয়ে জখম করলেন আওয়ামী লীগ প্রার্থী
‘মুক্তিযোদ্ধাদের তালিকায় সংযোজন বিয়োজন হতে পারে’
শৈলকুপায় গ্রাম বাংলার ঐহিত্যবাহী লাঠিখেলা অনুষ্ঠিত
ঝিনাইদহে বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত
বন্যায় ক্ষতিগ্রস্তদের জীবিকা নির্বাহ উপকরণ দিল নৌবাহিনী