নিক্সন চৌধুরী প্রসঙ্গ এখন আদালতের বিষয় | Live Press24

নিক্সন চৌধুরী প্রসঙ্গ এখন আদালতের বিষয়

Published on: 10:03 amOctober 17, 2020

লাইভ প্রেস২৪ : ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগের বিষয়টি আর নির্বাচন কমিশনের নয় বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

তিনি বলেছেন, নির্বাচন কমিশন তার দায়িত্ব পালন করেছে। বিধি অনুযায়ী (নিক্সন চৌধুরীর বিরুদ্ধে) মামলা করেছে। এখন আদালত সিদ্ধান্ত নেবে। দেশজুড়ে ব্যাপক আলোড়ন তোলা এমপি নিক্সন চৌধুরীর বিষয়ে জানতে চাইলে  লাইভ প্রেস২৪কে এ কথা বলেন মাহবুব তালুকদার।

গত ১০ অক্টোবর ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে ভোটগ্রহণ চলাকালে মোবাইল ফোনে চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন সুলতানার সঙ্গে কথা বলেন এমপি নিক্সন চৌধুরী। পরে ওই ফোনালাপ ফাঁস হয়ে যায়।

এতে ইউএনওকে উদ্দেশ্য করে উত্তেজিত কণ্ঠে এমপি নিক্সন চৌধুরীকে বলতে শোনা যায়, ‘আপনার এসিল্যান্ড-ভাঙ্গা আমার লোককে গাড়িতে তুলে নিছে। ওরে দালালি করতে মানা করেন।’ তারপর গালাগাল করতে শোনা যায়।

এমনকি নিজের অনুসারীকে তৎক্ষণাৎ ছাড়ার আলটিমেটাম দিয়ে নিক্সন চৌধুরীকে বলতে শোনা যায়, ‘সিগারেট খাওয়ার জন্য ওকে ধরছে, আপনি ওকে ছাড়তে বলেন। আমি আসতাছি চরভদ্রাসন, পাঁচ মিনিট সময় দিলাম, এর মধ্যে ছেড়ে না দিলে উপজেলা ঘেরাও করব আমি।’

লাইভ প্রেস২৪/আই

আরও পড়ুন

‘শুধু নিজে ভালো-আরাম আয়েশে থাকব তা হয় না’
দৃশ্যমান পদ্মা সেতুর ৫ হাজার ২৫০ মিটার
করোনা ভাইরাস : গত ২৪ ঘন্টায় প্রাণ গেল ১৮ জনের, আক্রান্ত ১৩২০
‘করোনার ভ্যাকসিন আনতে চার দিনের মধ্যে চুক্তি’
আ’লীগ তো দিনের ভোট রাতে করতে পছন্দ করে: জাহাঙ্গীর
বিএনপির রাজনীতি ফেসবুক স্ট্যাটাস ও গণমাধ্যমেই সীমাবদ্ধ
অধিকাংশ তরুণ বেকারত্বের গ্লানিতে ক্লান্ত : মোস্তফা
ওসি-ডিসিরা অভিযোগ না শুনলে আমার কাছে আসুন : ডিএমপি কমিশনার
ঢাকায় মালয়েশিয়ার নতুন হাইকমিশনার হাজনাহ মো. হাশিম
করোনায় আরো ১৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১,৬০৪ জন