আমার চেয়ে বিখ্যাত কেবল যিশু খ্রিষ্ট : ট্রাম্প | Live Press24

আমার চেয়ে বিখ্যাত কেবল যিশু খ্রিষ্ট : ট্রাম্প

Published on: 3:03 pmOctober 17, 2020

লাইভ প্রেস২৪ ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দাবি করেছেন, তার চেয়ে বিখ্যাত কেবল একজন রয়েছেন, আর তিনি হলে যিশু খ্রিষ্ট।

বৃহস্পিতিবার নর্থ ক্যারোলাইনার গ্রিনভাইলে এক নির্বাচনি সমাবেশে এই মন্তব্য করেন তিনি। ব্রিটিশ সংবাদমাধ্যম ইভিনিং স্ট্যান্ডার্ড এখবর জানিয়েছে।

নির্বাচনি প্রচারে ডোনাল্ড ট্রাম্প

সমাবেশে সমর্থকদের একটি সাম্প্রতিক কথোপকথন তুলে ধরে ট্রাম্প। এক ব্যক্তি ট্রাম্পকে বলেন যে, ‘এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে বিখ্যাত ব্যক্তি আপনি’। ট্রাম্প ওই ব্যক্তির দাবি মানতে রাজি হননি। তখন তিনি ট্রাম্পকে চ্যালেঞ্জ করে জানতে চান, ‘কে বেশি বিখ্যাত’?

এই প্রশ্নের জবাবে ট্রাম্প বলেন, যিশু খ্রিষ্ট। আমি কোনও সুযোগ নিচ্ছি না। আমি কোনও তর্ক করছি না। ভালো করে বলবে, আমি তার কাছাকাছিও নেই।

ট্রাম্পের এই মন্তব্যের কয়েকদিন আগে এক ভিডিওতে জনসভার মঞ্চে ট্রাম্পকে নাচতে দেখা গেছে। ভিডিওটি ফ্লোরিডায় এক সমাবেশের। সেখানে উপস্থিত অনেকেই প্রেসিডেন্টের নাচ ক্যামেরাবন্দি করেন। পরে যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই ভাইরাল হয়ে যায়।

এতে দেখা যাচ্ছে, মঞ্চে ট্রাম্প। আর নিচে তার সমর্থকদের ভিড়। নেপথ্যে চলছে জনপ্রিয় ‘ওয়াইএমসিএ’ গানটি। আর তাতেই তাল মিলিয়ে নাচছেন তিনি। তার নাচ দেখে হাততালি আর চিৎকারে ফেটে পড়েন উপস্থিত জনতা।

লাইভ প্রেস২৪/এমএসএম

আরও পড়ুন

যেসব রাজ্য নির্ধারণ করবে ট্রাম্প না বাইডেন
মুসলিমরা সন্ত্রাসী নয়: ফ্রান্সের সাবেক প্রেসিডেন্ট
বেলজিয়াম লকডাউনে ফিরে যাচ্ছে
কানাডা ১২ লাখ অভিবাসী নেবে
তুরস্ক-গ্রিসে ভূমিকম্পে নিহত বেড়ে ২৬, আহত ৭ শতাধিক
মক্কায় মসজিদ আল হারামের গেটে গাড়িহামলা (ভিডিওসহ)
তুরস্কে ভূমিকম্পে মুহূর্তেই মাটিতে মিশে গেল বহুতল ভবন (ভিডিওসহ)
চারদিকে পরাজয়ের আভাস ট্রাম্পের
তুরস্ক-গ্রিসে শক্তিশালী ভূমিকম্পের আঘাত
এবার নিজ দেশের জনগণের ক্ষোভের মুখে ম্যাক্রোঁ