সরকার ধর্ষক ও দুর্বৃত্তদের পৃষ্ঠপোষক : ভিপি নুর | Live Press24

সরকার ধর্ষক ও দুর্বৃত্তদের পৃষ্ঠপোষক : ভিপি নুর

Published on: 6:04 pmOctober 20, 2020

লাইভ প্রেস২৪,ঢাকা: সরকারের সমালোচনা করে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর বলেছেন, সরকার বর্তমানে ধর্ষক ও দুর্বৃত্তদের পৃষ্ঠপোষকে পরিণত হয়েছে।

সোমবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার ওপর হামলার প্রতিবাদে মঙ্গলবার (২০ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত প্রতিবাদ বিক্ষোভে নুর এ কথা বলেন।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃস্থানীয়মুখ ডা. জাফরুল্লাহ চৌধুরী, মাহমুদুর রহমান মান্না, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি এবং নাগরিক ঐক্য ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

নুরুল হক নুর বলেন, গতকাল মাহমুদুর রহমান মান্নার ওপর হামলা হয়েছে, এর আগে (বিএনপি মহাসচিব) মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ওপর ফেনী যাওয়ার পথে (স্থানীয় সংসদ সদস্য) নিজাম উদ্দিন হাজারীর গুন্ডা বাহিনী হামলা চালিয়েছে। এই সরকার টিকে আছে হামলাকারী ও সন্ত্রাসীদের মাধ্যমে। ভোটারবিহীন এই সরকার বর্তমানে ধর্ষক ও দুর্বৃত্তদের পৃষ্ঠপোষকে পরিণত হয়েছে।

তিনি বলেন, অনেক সমস্যার একটাই সমাধান। এই গুণ্ডাতন্ত্রের অবসান ঘটাতে হবে, এই স্বৈরতন্ত্রের অবসান ঘটাতে হবে।

ডাকসুর সাবেক এই ভিপি বলেন, মাহমুদুর রহমান মান্নার ওপর হামলার বিষয়ে যদি আমরা কথা না বলি, আগামীকাল কেউ রক্ষা পাবো না। বাস্তবে তাই হচ্ছে। সুতরাং যারা কথা বলছে, আন্দোলন সংগ্রাম করছে, তাদের প্রত্যেকের পাশেই আমাদের দাঁড়াতে হবে।

তিনি বলেন, আমরা দীর্ঘদিন ধরে বিভাজনের রাজনীতি করে আসছি বলে এই অবৈধ স্বৈরাচাররা মসৃণভাবে ক্ষমতায় থাকছে। তাদের রামরাজত্ব কায়েম করে যাচ্ছে। যথেষ্ট হয়েছে। তাদের আর রামরাজত্ব কায়েম করতে দেয়া যাবে না।

লাইভ প্রেস২৪/এমআর

আরও পড়ুন

দেশে করোনার হানা, তবুও ‘মাস্ক’ নিয়ে মানুষের বাহানা
শিক্ষা মন্ত্রণালয়ে চাকরির সুযোগ
করোনা ভাইরাস : দেশের অর্থনীতিতে ফের শঙ্কা
আ.লীগ-বিএনপির মধ্যে কোন লড়াই নেই : বাবুনগরী
‘যারা বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধার ভাস্কর্য নিয়ে কথা বলেন, তারা আসলে প্রকৃত ইসলামের লোক নয়’
আলী জাকেরের মৃত্যু সাংস্কৃতিক অঙ্গনের অপূরণীয় ক্ষতি: ফখরুল
ডা: মিলনের মৃত্যুবার্ষিকীতে ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন
অগ্নিকাণ্ডের সঙ্গে জড়িতদের ছাড় দেয়া হবে না : কাদের
করোনায় মৃত্যু ২০, নতুন শনাক্ত ২২৭২
দৃশ্যমান পদ্মাসেতুর ৫৮৫০ মিটার