উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে মহিপুর ইউপি নির্বাচন | Live Press24

উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে মহিপুর ইউপি নির্বাচন

Published on: 9:03 pmOctober 20, 2020

উত্তম কুমার হাওলাদার,কলাপাড়া (পটুয়াখালী): কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে উৎসবমুখর পরিবেশে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মৎস্য বন্দর খ্যাত মহিপুর থানা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। কোথাও কোনো অপ্রতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেলে ৫ টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোট গ্রহন। সুষ্ঠু ও অবাধ নিরেপেক্ষভাবে ভোট দিতে পেরে ভোটারা খুশি। ভোটারদের মতে এ নির্বাচন রেকর্ড সৃষ্টি করেছে। তবে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। সকাল থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন নারী ভোটারা।

মহিপুরের মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্র কলেজ ভোট কেন্দ্রে ভোট দিতে আসা ইউনিয়নের বিপিনপুর গ্রামের ৬৫ বছরে বৃদ্ধা রহিমা খাতুন বলেন, বাবারে এইবার ভালভাবেই ভোট দিছি। কোন সমস্যা হয় নাই। মনে করছিলাম ৮ টায় ভোট শুরু অইবে। হেইয়ার লাইগ্যা সকাল সকাল বাড়ি গোনে সেন্টারে আইছি। আইয়া দেহি ৯ টায় ভোট শুরু হইবে। দীর্ঘ লাইনে খাড়াইয়া ভোট দিছি। তবে নিজের ভোট নিজে দিতে পেরে সে খুব খুশি। এই ভোট কেন্দ্রে ভোট দিতে আশা আবুল কাশেম বলেন, খুব সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে দিয়ে ভোট দিতে পেরেছি। এমন কথা জানিয়েছে অনেক ভোটাররা।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সকাল ৯ টায় শুরু হয়েছে ভোট গ্রহণ। বিরতিহীনভাবে এ ভোট গ্রহন চলে বিকাল ৫টা পর্যন্ত। এ ইউনিয়নে মোট ১৪,৭৬৯ জন ভোটার মধ্যে পুরুষ ভোটার ৭৫৯৩জন এবং মহিলা ভোটার ৭১৭৬ জন। আর চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও স্বতন্ত্রসহ ২ জন প্রার্থী। ৯টি ওয়ার্ডে সাধারন আসনে ১ নারীসহ ৩৫ জন এবং সংরক্ষিত ৩টি নারী আসনের বিপরীতে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তবে স্বতন্ত্র প্রার্থী ফজলু গাজী সন্তোষ প্রকাশ করে তিনি সাংবাদিকদের বলেন সুষ্ঠু নির্বাচন হয়েছে। উপজেলা রিটানিং ও নির্বাচন কর্মকর্তা মো.আ:রশিদ জানান, কোনো অপ্রিতকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে।

লাইভ প্রেস২৪/এমআর

আরও পড়ুন

কুমিল্লার প্রথম মুক্তাঞ্চলে ‘মুক্তিযুদ্ধ জাদুঘর’ নির্মাণের ভিস্তিপ্রস্তর উদ্বোধন
সরকারের বিধি নিষেধাজ্ঞাকে উপেক্ষা করে বিদ্যালয়ের শ্রেণিকক্ষে সেলাই প্রশিক্ষণ
নড়াইলে ইজিবাইক চালক হত্যার রহস্য উন্মোচন করলো পিবিআই
সাদামলা খেয়ে মৃত্যুর পথে
আদালতের স্থায়ী নিষেধাজ্ঞা রায় অমান্য করে দেয়াল নির্মাণের অভিযোগ
রাজশাহীতে শাহ মখদুম মেডিক্যাল শিক্ষার্থীদের উপর হামলা
মিয়াজান সভাপতি-ফরিদ সম্পাদক নির্বাচিত
গাংনীতে কপি চাষীদের নিয়ে মাঠ দিবস অনুষ্ঠিত
বিরোধের জেরে শ্বশুরকে গলাকেটে হত্যা, জামাতা গ্রেফতার
কামারখন্দে মাচায় টমেটো চাষে ঝুঁকছে কৃষকেরা