যুক্তরাষ্ট্রে সামরিক বিমান বিধ্বস্তে ২ পাইলট নিহত | Live Press24

যুক্তরাষ্ট্রে সামরিক বিমান বিধ্বস্তে ২ পাইলট নিহত

Published on: 3:03 pmOctober 24, 2020

লাইভ প্রেস২৪ ডেস্ক: যুক্তরাষ্ট্রে নৌবাহিনীর একটি বিমান বিধ্বস্ত হয়েছে। ওই দুর্ঘটনায় বিমানটির দুই পাইলট নিহত হয়েছে। মার্কিন নৌবাহিনীর পক্ষ থেকে এক বিবৃতে বলা হয়েছে, আলাবামার একটি আবাসিক এলাকায় দুই আসন বিশিষ্ট ছোট বিমানটি বিধ্বস্ত হয়েছে।

নৌবাহিনীর অফিসিয়াল টুইটার বার্তায় বলা হয়েছে, স্থানীয় সময় শুক্রবার বিকাল ৫টার দিকে আলাবামার ফোলে এলাকায় টি-৬বি ২ বিমানটি বিধ্বস্ত হয়েছে।

বিমানটি একটি বাড়ি ও বেশ কিছু গাড়ির ওপর বিধ্বস্ত হয়েছে। এতে ওই বাড়ি এবং আশেপাশের বেশ কিছু যানবাহনে আগুন ধরে যায়। তবে মার্কিন নৌবাহিনী বলছে, এই দুর্ঘটনায় কোনো বেসামরিকের মৃত্যু হয়েছে কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

এক বিবৃতিতে জানানো হয়েছে যে, দুর্ঘটনার বিষয়ে তদন্ত শুরু হয়েছে। এ বিষয়ে স্থানীয় কর্তৃপক্ষকে সার্বিক সহায়তা দিয়ে যাচ্ছে মার্কিন নৌবাহিনী।

ফোলের দমকল প্রধান জোয়ে ডার্বে এক বিবৃতিতে জানিয়েছেন দুর্ঘটনার পর পরই সেখানে ছুটে গেছে দমকল বাহিনী। তারা অল্প সময়ের মধ্যেই আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছেন।

মার্কিন প্রতিরক্ষা দফতর এবং মার্কিন নৌবাহিনী দুর্ঘটনার তদন্ত প্রক্রিয়া নিয়ন্ত্রণ করছে বলে বাল্ডউইন কাউন্টি শেরিফের কার্যালয় থেকে নিশ্চিত করা হয়েছে।

লাইভ প্রেস২৪/এমএসএম

আরও পড়ুন

মালয়েশিয়ায় বিদেশী কর্মীদের জন্য নতুন বার্তা
বেশিরভাগ কানাডিয়ান সেপ্টেম্বরের আগেই ভ্যাকসিন পাচ্ছেন
করোনা ভ্যাকসিনের প্রথম চালানের পরিবহন শুরু
আদালতে টিকছে না ট্রাম্পের দায়ের করা মামলা
বিশ্বে ১দিনেই মৃত্যু ১০ হাজার ৮১৪
অবশেষে হোয়াইট হাউস ছাড়ার ইঙ্গিত ‍দিলেন ট্রাম্প
ব্রাজিলে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪১
মিত্রদের সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে তুলবে আমেরিকা : বাইডেন
হুড়মুড়িয়ে তেজি হচ্ছে ঘূর্ণিঝড়
যুক্তরাষ্ট্রে এখনো প্রতিদিনই বাড়ছে করোনা শনাক্ত ও মৃত্যু