নারী নির্যাতনকারীদের আ.লীগে স্থান নেই : ওবায়দুল কাদের | Live Press24

নারী নির্যাতনকারীদের আ.লীগে স্থান নেই : ওবায়দুল কাদের

Published on: 9:03 pmOctober 25, 2020

15 august

লাইভ প্রেস২৪,ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাম্প্রতিক নোয়াখালীতে ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনায় দুঃখ প্রকাশ করে বলেছেন, এসব ঘটনায় তিনি লজ্জিত। তবে ধর্ষণ নারী নির্যাতনের সঙ্গে যদি আওয়ামী লীগের অথবা অঙ্গসংগঠনের কেউ জড়িত থাকে তাদেরকেও ছাড় দেয়া হবে না।

রোববার (২৫ অক্টোবর) সকাল ১১টায় কোম্পানীগঞ্জ শ্রী শ্রী জগন্নাথ মন্দির কমপ্লেক্সে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে শুভেচ্ছা মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের দল থেকে শুধু বের করে দেয়া হবে না, তাদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ করে দেয়া হবে।

মন্ত্রী বলেন, নোয়াখালী জেলা কোম্পানীগঞ্জ কবিরহাট অঞ্চলের মানুষ শান্তিপ্রিয়। আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি কেউ যেন বিনষ্ট করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। দলমত-নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে। সে দিকে খেয়াল রাখতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতির কথা উল্লেখ করে হিন্দু ধর্মাবলম্বীদের বলেন, আপনারা নিজেদের সংখ্যালঘু মনে করবেন না। এই দেশ আমাদের সবার।

কোম্পানীগঞ্জ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি মিলন কান্তি মজুমদারের সভাপতিত্বে পূজা উদযাপন কমিটির সাংগঠনিক সম্পাদক কমলকান্তি মজুমদারের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রণজিৎ কর্মকার, শ্রী শ্রী জগন্নাথ মন্দিরের সভাপতি নির্মল চন্দ্র দে, সাধারণ সম্পাদক দীপক সূত্রধর।

লাইভ প্রেস২৪/এমএসএম

আরও পড়ুন

দেশে করোনার হানা, তবুও ‘মাস্ক’ নিয়ে মানুষের বাহানা
শিক্ষা মন্ত্রণালয়ে চাকরির সুযোগ
করোনা ভাইরাস : দেশের অর্থনীতিতে ফের শঙ্কা
আ.লীগ-বিএনপির মধ্যে কোন লড়াই নেই : বাবুনগরী
‘যারা বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধার ভাস্কর্য নিয়ে কথা বলেন, তারা আসলে প্রকৃত ইসলামের লোক নয়’
আলী জাকেরের মৃত্যু সাংস্কৃতিক অঙ্গনের অপূরণীয় ক্ষতি: ফখরুল
ডা: মিলনের মৃত্যুবার্ষিকীতে ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন
অগ্নিকাণ্ডের সঙ্গে জড়িতদের ছাড় দেয়া হবে না : কাদের
করোনায় মৃত্যু ২০, নতুন শনাক্ত ২২৭২
দৃশ্যমান পদ্মাসেতুর ৫৮৫০ মিটার