ইনজুরির কারণে পিকে-কৌতিনহোকে ছাড়াই বার্সার দল ঘোষণা | Live Press24

ইনজুরির কারণে পিকে-কৌতিনহোকে ছাড়াই বার্সার দল ঘোষণা

Published on: 9:03 pmOctober 27, 2020

লাইভ প্রেস২৪ ডেস্ক : ইনজুরির কারণে আগে থেকেই নেই স্যামুয়েল উমতিতি ও মূল গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগান। এরপর ছিটকে গেছেন জেরার্ড পিকে ও ফিলিপ্পে কৌতিনহোও।

সবমিলিয়ে খর্বশক্তির দল নিয়েই জুভেন্টাসের মাঠে নামবে বার্সেলোনা।
জুভেন্টাসের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচকে সামনে রেখে মঙ্গলবার (২৭ অক্টোবর) দল ঘোষণা করেছেন বার্সা কোচ রোনাল্ড কোম্যান।

বুধবার রাতে তুরিনের অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে মুখোমুখি হবে ইউরোপের দুই জায়ান্ট। এখন পর্যন্ত ইতালিয়ান জায়ান্টদের এই মাঠে কোনো জয় তুলে নিতে পারেনি ব্লুগ্রানারা। সেই ১৯৭০/৭১ সালের ফেয়ার্স কাপ থেকে ২০১৭/১৮ সালের চ্যাম্পিয়নস লিগের ম্যাচ, এখন পর্যন্ত এই মাঠে তিনবার হেরেছে বার্সা, বাকিগুলো ড্র।

লা লিগায় নড়বড়ে অবস্থানে থাকা বার্সার জন্য জুভেন্টাসের মুখোমুখি হওয়া মানে কঠিন এক চ্যালেঞ্জ সন্দেহ নেই। সেখানে আবার নেই দলের অন্যতম গুরুত্বপূর্ণ চার খেলোয়াড়। এর মধ্যে নিষেধাজ্ঞার কারণে থাকছেন না পিকে। হ্যামস্ট্রিং ইনজুরিতে ছিটকে গেছেন কৌতিনহো। টের স্টেগান ও উমতিতি তো আগেই ছিটকে গেছেন।

পিকে ও উমতিতি না থাকায় কোম্যানের হাতে মাত্র দুইজন সেন্ট্রাল ডিফেন্ডার আছেন। এই দুজন হলেন ক্লেমেন্ট লেংলে এবং রোনাল্ড আরুজো। ম্যাথিয়াস ফার্নান্দেসকেও দলে রাখেননি ডাচ কোচ। টের স্টেগান না থাকায় আরও একবার বার্সার গোল পোস্ট সামলানোর সুযোগ পাচ্ছেন জুভেন্টাসেরই সাবেক গোলরক্ষক নেতো।

জুভেন্টাস ম্যাচের জন্য ঘোষিত বার্সার স্কোয়াড: ডেস্ট, আরুজো, সার্জিও বুসকেতস, অ্যালেনা, গ্রিজম্যান, মিরালেম জেনিচ, ব্রেথওয়েট, মেসি, দেম্বেলে, রিকি পুইগ, নেতো, লেংলে, পেদ্রি, ত্রিনকাও, জর্দি আলবা, সার্জি রবার্তো, ডি ইয়ং, আনসু ফাতি, জুনিয়র ফিরপো, ইনাকি পেনা, আরনাউ তেনাস।

লাইভ প্রেস২৪/এসএইচ

আরও পড়ুন

ফিফা র‍্যাংকিংয়ে বাংলাদেশ এগিয়েছে ৩ ধাপ
মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত ম্যারাডোনা
ম্যারাডোনার স্মরণে শেরে বাংলায় নীরবতা পালন
কাজী সালাউদ্দীন করোনায় আক্রান্ত
আশা করি, আমরা একদিন স্বর্গে ফুটবল খেলব : ম্যারাডোনাকে পেলে
ম্যারাডোনার মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক
আজ যে সব খেলা টিভিতে দেখবেন
ফুটবলের রাজপুত্র ম্যারাডোনার মৃত্যু
না ফেরার দেশে চলে গেলেন ম্যারাডোনা
আফ্রিদির ফ্লাইট মিসে ম্যাচও মিস