‘ধানের শীষের গণজোয়ারে ভীত হয়ে আ’লীগ প্রার্থী হুমকি দিচ্ছে’ | Live Press24

‘ধানের শীষের গণজোয়ারে ভীত হয়ে আ’লীগ প্রার্থী হুমকি দিচ্ছে’

Published on: 3:03 pmOctober 30, 2020

লাইভ প্রেস২৪,ঢাকা: নেতাকর্মীদের হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ তুলে ঢাকা-১৮ আসনের উপনির্বাচন বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন বলেছেন, ধানের শীষের পক্ষে গণজোয়ার উঠেছে। এই গণজোয়ারে ভীত হয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আমাদের নেতাকর্মীদের ঘরে ঘরে যাচ্ছে, তারা যেন ঘরে না থাকে সেজন্য হুমকি দিচ্ছে। আওয়ামী লীগ প্রার্থী নিজেও বিএনপির নেতাদের হুমকি দিচ্ছে। তারা যতই ভয়ভীতি দেখাক কোনো ভয়ে নেতাকর্মীরা ভীত হবে না।

রাজধানীর খিলক্ষেতের বড়ুয়া বাগানবাড়ি থেকে ৮ম দিনের গণসংযোগ শুরু করেছেন জাহাঙ্গীর হোসেন। শুক্রবার বেলা ১১টায় গণসংযোগ শুরু হয়। এ সময় ভোটারদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর হোসেন বলেন, এখন পর্যন্ত কাউকে গ্রেফতার না করলেও রাতের বেলায় সাদা পোশাকে নেতাকর্মীদের বাসায় যাচ্ছে পুলিশ। তারা বিএনপি নেতাকর্মীদের পরিবারের নারী সদস্যদের বলছেন, আপনার স্বামী-সন্তান যেন আগামী ১২ নভেম্বর পর্যন্ত বাসায় না থাকে। বাসায় থাকলে তাদের সমস্যা হবে। অথচ আমাদের নেতাকর্মীদের নামে কোনো ওয়ারেন্ট নেই। আপনারা প্রার্থীর ও তার আশপাশের লোকদের কল রেকর্ড দেখেন, তাহলেই বুঝতে পারবেন আমাদের নেতাকর্মীদের কীভাবে হুমকি দেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, আগামী ১২ নভেম্বর নেতাকর্মী, সমর্থক ও এলাকার ভোটাররা ভোট কেন্দ্রে যাবেন। তারা ঐক্যবদ্ধ হয়েছেন, ফলাফল নিয়েই ঘরে ফিরবেন।

জাহাঙ্গীর বলেন, এটা হচ্ছে ৪৮ নম্বর ওয়ার্ড। এই ওয়ার্ডের কাউন্সিলর আলী আকবর আলী আমাদের দলের। বিগত সবগুলো নির্বাচনে এখানে ধানের শীষের প্রার্থী জয়লাভ করেছে। এবারও সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হলে খালেদা জিয়া ও তারেক রহমানের প্রার্থী জয়লাভ করবে।

নির্বাচন কমিশন ও সরকারের ভূমিকা টেনে তিনি বলেন, সরকার ও নির্বাচন কমিশন যৌথভাবে প্রতিটি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করতে নানা পরিকল্পনা করে, এটা সবার জানা। সেজন্যই আমরা ভোটারদের দুয়ারে দুয়ারে যাচ্ছি। তাদের বলছি, আপনারা ভোট কেন্দ্রে আসেন, পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে ফলফল নিয়ে ঘরে ফেরেন। আমাদের নেতাকর্মীরা আপনাদের নিরাপত্তা দেবে। আমরাও দেখতে পাচ্ছি এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়েছে। ভোট দেয়ার জন্য। আশা করি ভোটাররা আওয়ামী লীগ ও সরকারের সকল অন্যায় অত্যাচার, জুলুম ও ধর্ষণের বিরুদ্ধে রায় দেবে।

এ সময় জাহাঙ্গীরের সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা মোস্তাফিজুর রহমান বাবুল, আব্দুল খালেক, ইশরাক হোসেন, মহানগর নেতা হযরত আলী,এস এম ফজলুল হক প্রমুখ।

লাইভ প্রেস২৪/এমআর

আরও পড়ুন

দেশে করোনার হানা, তবুও ‘মাস্ক’ নিয়ে মানুষের বাহানা
শিক্ষা মন্ত্রণালয়ে চাকরির সুযোগ
করোনা ভাইরাস : দেশের অর্থনীতিতে ফের শঙ্কা
আ.লীগ-বিএনপির মধ্যে কোন লড়াই নেই : বাবুনগরী
‘যারা বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধার ভাস্কর্য নিয়ে কথা বলেন, তারা আসলে প্রকৃত ইসলামের লোক নয়’
আলী জাকেরের মৃত্যু সাংস্কৃতিক অঙ্গনের অপূরণীয় ক্ষতি: ফখরুল
ডা: মিলনের মৃত্যুবার্ষিকীতে ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন
অগ্নিকাণ্ডের সঙ্গে জড়িতদের ছাড় দেয়া হবে না : কাদের
করোনায় মৃত্যু ২০, নতুন শনাক্ত ২২৭২
দৃশ্যমান পদ্মাসেতুর ৫৮৫০ মিটার