নেতারা যেমন পূজা উদ্বোধন করেন, সাকিবও তা-ই করেছেন : নূর | Live Press24

নেতারা যেমন পূজা উদ্বোধন করেন, সাকিবও তা-ই করেছেন : নূর

Published on: 7:03 pmNovember 21, 2020

লাইভ প্রেস২৪ ডেস্ক : কলকাতায় পূজা অনুষ্ঠানে সাকিবের যাওয়া বিষয়ে সম্প্রতি ডয়চে ভেলের সঙ্গে এক সাক্ষাতকারে মুখ খুলেছেন ডাকসুর সাবেক ভিপি নূর।নূরুল হক নূরের প্রতি সঞ্চালক প্রশ্ন রাখেন, তার আন্দোলন ও রাজনৈতিক সক্রিয়তা ইস্যুনির্ভর কিনা। কারণ সম্প্রতি ক্রিকেটার সাকিব আল হাসানের কলকাতায় একটি ‘পূজা উদ্বোধন’ করতে যাওয়ার ঘটনায় নূর নীরব ছিলেন।

এই প্রশ্নের উত্তরে নূর বলেন, ‘নেতারা যেমন পূজা উদ্বোধন করেন, সাকিবও তা-ই করেছেন’ জবাবে আরও বলেন, ‘আমি এই হুমকির ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমি উদ্বিগ্ন যে সমাজ হিসাবে আমরা কোন জায়গায় গিয়ে পৌঁছেছি। সাকিবের মতো একজন আন্তর্জাতিক মানের খেলোয়াড় সকল ধর্মের মানুষের কাছেই প্রিয়।

আমাদের দেশের প্রধানমন্ত্রী বা বিরোধী দলীয় নেতারা যেমন পূজায় ঘুরে মণ্ডপ উদ্বোধন করেন, সাকিবও কলকাতায় গিয়ে তা-ই করেছেন। তারপর তাকে যে হুমকি দেওয়া হয়েছে, সেটা উগ্রতার প্রকাশ।”

তিনি নিজে এমন কোনো পূজায় অংশগ্রহণ করবেন কিনা এবিষয়ে তাকে প্রশ্ন করা হলে নূরুল হক নূর বলেন, ‘আমি যাব না কেন, আমি তো আগেই গিয়েছি। জগন্নাথ হলের সরস্বতী পূজায় গেছি, অন্যদের মণ্ডপ ঘুরিয়ে দেখিয়েছি।তথ্যসূত্র- ডয়েচে ভেলে।

লাইভ প্রেস২৪/আইজেএস

আরও পড়ুন

ম্যারাডোনার মৃত্যুতে পদত্যাগ করছেন জিমনেসিয়ার কোচিং স্টাফেরা
ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশ সফর পিছিয়েছে
ফিফা র‍্যাংকিংয়ে বাংলাদেশ এগিয়েছে ৩ ধাপ
মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত ম্যারাডোনা
ম্যারাডোনার স্মরণে শেরে বাংলায় নীরবতা পালন
কাজী সালাউদ্দীন করোনায় আক্রান্ত
আশা করি, আমরা একদিন স্বর্গে ফুটবল খেলব : ম্যারাডোনাকে পেলে
ম্যারাডোনার মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক
আজ যে সব খেলা টিভিতে দেখবেন
ফুটবলের রাজপুত্র ম্যারাডোনার মৃত্যু