‘বিএনপিকে হেয় প্রতিপন্ন করতে সরকার অপতৎপরতায় লিপ্ত’ | Live Press24

‘বিএনপিকে হেয় প্রতিপন্ন করতে সরকার অপতৎপরতায় লিপ্ত’

Published on: 12:03 amNovember 22, 2020
ফাইল ছবি।

লাইভ প্রেস২৪,ঢাকা: গণপরিবহনে অগ্নিসংযোগের ঘটনায় বিএনপি জড়িত নয় বলে দাবি করেছেন বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। একই সঙ্গে বিএনপির বিরুদ্ধে অপপ্রচারে জনগণকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান তিনি।

শনিবার (২১ নভেম্বর) দলটির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি করেন।

বিবৃতিতে প্রিন্স বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী (২১ নভেম্বর) এক সংবাদ সম্মেলন করেছে। ওই সংবাদ সম্মেলনে ১২ নভেম্বর ২০২০ ঢাকায় গণপরিবহনে অগ্নিসংযোগের ঘটনায় বিএনপিকে জড়িয়ে যে বক্তব্য দেয়া হয়েছে, বিএনপি সেই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

তিনি বলেন, এই ন্যক্কারজনক ঘটনার পর থেকেই বিএনপি বলে আসছে, এ ঘটনার সাথে বিএনপির কোনো সম্পৃক্ততা নেই। বিএনপি জ্বালাও পোড়াওসহ অগ্নিসংযোগের মতো ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ্বাস করে না। অতীতের মতো এর দায় বিএনপির ওপর জবরদস্তিমূলকভাবে চাপিয়ে দিতে চায় সরকার। বিএনপির সহস্রাধিক নেতাকর্মীর নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও নিষ্ঠুর দমননীতি প্রয়োগ করা হচ্ছে। জনমনে বিভ্রান্তি ও বিএনপিকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এ ধরনের অপতৎপরতায় লিপ্ত রয়েছে সরকার।

বিএনপির মুখপাত্র বলেন, সরকারের এ ধরনের অপকৌশলে বিএনপি গভীর উদ্বেগ প্রকাশ করছে। এটি সরকারের সাজানো নাটকের পুনরাবৃত্তি মাত্র।

তিনি বলেন, রাজনীতি ও গণতন্ত্রের বৃহত্তর স্বার্থে সরকারকে আবারও এ ধরনের অপতৎপরতা বন্ধ করার এবং সরকারের অপপ্রচার ও মিথ্যাচারে বিভ্রান্ত না হতে জনগণের প্রতি বিএনপি আহ্বান জানায়।

লাইভ প্রেস২৪/এমআর

আরও পড়ুন

মামুনুল হককে ‘পাগল’ বললেন নিক্সন চৌধুরী
৯৯৯ নম্বরে ফোন করে মিথ্যা তথ্য দিলেই ব্যবস্থা
‘ভাস্কর্য থাকা না থাকার ইজারা জনগণ মৌলবাদীদের হাতে দেয়নি’
ভাস্কর্য বিরোধীদের হুঁশিয়ারি দিলেন ওবায়দুল কাদের
মেয়র পদে বিএনপির মনোনয়ন পেলেন যারা
“জিয়ার সাইনবোর্ড যারা খোলছে তাদেরকেই লাগাতে হব”
করোনায় মৃত্যু আরও ৩৫ জনের, নতুন আক্রান্ত ২৫২৫
বিনামূল্যে ‘করোনার টিকা’ দেবে সরকার
স্মৃতির পাতায় মেয়র আনিসুল হক
বাংলাদেশ-ভারত থেকে করোনা ছড়ানোর খবরকে ‘ভুয়া’ বললেন চীনা কর্মকর্তা