আফ্রিদির ফ্লাইট মিসে ম্যাচও মিস | Live Press24

আফ্রিদির ফ্লাইট মিসে ম্যাচও মিস

Published on: 12:04 pmNovember 24, 2020

লাইভ প্রেস২৪ ডেস্ক : লঙ্কান প্রিমিয়ার লিগ খেলা নিয়ে শঙ্কায় শহীদ আফ্রিদি। সময়মতো শ্রীলঙ্কার বিমান ধরতে পারেননি পাকিস্তানের অলরাউন্ডার। এতে লঙ্কান প্রিমিয়ার লিগে শুরুর দিকে খেলতে পারবেন না গল গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক।ট্রেন কিংবা গাড়িমিস করে গন্তব্যে পৌঁছানোর উদাহরণ হয়তো অনেক আছে। কিন্তু ফ্লাইট মিস করে টুর্নামেন্টের খেলতে না পারার ঘটনা সচরাচর চোখে পড়ে না। এবার সেই ধরনের এক ঘটনার সম্মুখীন হলেন বুম বুম আফ্রিদি।

লঙ্কান প্রিমিয়ার লিগ খেলতে সোমবার বিমানে চড়ার কথা ছিল আফ্রিদির। কিন্তু ফ্লাইট মিস করে বসেন তিনি। যোগ দিতে পারছেন না গল গ্ল্যাডিয়েটর্সে। আফ্রিদি অবশ্য এ নিয়ে মুখ খুলেছেন। টুইটে জানান, যেভাবেই হোক দ্রুতই শ্রীলঙ্কায় পৌঁছাবেন তিনি।

তবে তার পরবর্তী ফ্লাইট নিয়ে কিছু নিশ্চিত করেননি। প্রস্তুতির ঘাটতিকে কারণ দেখিয়ে টুর্নামেন্ট থেকে নাম সরিয়ে নিয়েছেন লাসিথ মালিঙ্গা। নাম সরিয়ে নিয়েছেন দলের আরেক ক্রিকেটার ক্রিস গেইলও। এমন অবস্থায় বিপদে পড়েছে গল গ্ল্যাডিয়েটর্স।

গল গ্ল্যাডিয়েটর্স আশা করছে, বুধবারের মধ্যে পাকিস্তানি সাবেক এই অলরাউন্ডার শ্রীলঙ্কায় পোঁছাবেন। দলের প্রথম দুই ম্যাচে আফ্রিদিকে না পাওয়ার বিষয়টিও নিশ্চিত করেছে তারা। তার অনুপস্থিতিতে দলটিকে নেতৃত্ব দিতে পারেন সহ-অধিনায়ক ভানুকা রাজাপাকসে।

লাইভ প্রেস২৪/টিআই

আরও পড়ুন

তিন চমক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে
ঢাকায় করোনা আক্রান্ত ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার
মারা গেলেন সাকিব আল হাসানের দাদি
অস্ট্রেলিয়া ভারতীয় ক্রিকেটারদের দিয়ে পরিষ্কার করাচ্ছে টয়লেট!
ফেনীতে ফুটবল প্রশিক্ষণার্থীদের জার্সি বিতরণ
মাশরাফির টুর্নামেন্টে খেলছেন আশরাফুল
রংপুরে শুরু হলো মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট
নতুন ব্যাটিং কোচ চলে এলেন
পুরুষদের টেস্টে প্রথম নারী আম্পায়ার
মিষ্টি খেয়ে বাদ পড়া উদযাপন করলেন ম্যাশ!