কলাপাড়ায় আ’লীগ নেতা সালাম শিকদারের জানাজা সম্পন্ন | Live Press24

কলাপাড়ায় আ’লীগ নেতা সালাম শিকদারের জানাজা সম্পন্ন

Published on: 7:03 pmNovember 28, 2020

উত্তম কুমার হাওলাদার,কলাপাড়া (পটুয়াখালী): পটুয়াখালীর কলাপাড়া উপজেলা ডালবুগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আবদুল সালাম শিকদারের নামাজের জানাজা সম্পন্ন হয়েছে। শনিবার ডালবুগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিতি হয়। পরে তাকে তার নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

নামাজের জানাজা পূর্বে মরহুম আবদুল সালাম শিকদারের কর্মময় জীবনের উপর আলেচনা করেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্জ্ব অধ্যক্ষ মো. মহিব্বুর রহমান মহিব এমপি, উপজেলা পরিদষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক ও বালিয়তলী ইউনিয়ন পরিষদ চেয়াম্যান মো. হুমায়ন কবির।

এসময় সাবেক পনি সম্পদ প্রতি মন্ত্রী আলহাজ্জ্ব মাহাবুবুর রহমান, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, অধ্যক্ষ ড.শহীদুল ইসলাম বিশ্বাস, কলাপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর ব্যবসায়ী সমিতির সভাপতি দিদার উদ্দিন আহম্মেদ মাসুম, পৌর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার, এস এম মোশারেফ হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক আব্দুল্লাহ আল ইসলাম লিটন, মহিপুর থানা যুবলীগের আহব্বায়ক এ এমা মিজানুর রহমান বুলেটসহ উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিদষ চেয়ারম্যান স্থানীয় হাজারো জনসাধারন উপস্থিত ছিলেন।

উল্লেখ, শুক্রবার সকাল ৬ টার দিকে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহী…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী ৫ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

লাইভ প্রেস২৪/এমআর

আরও পড়ুন

আইনি সেবা সকল নাগরিকের অধিকার : ওসি আব্দুল হাই
ময়মনসিংহে ট্রাকচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
তালা-জাতপুর ভায়া খেজুরবুনিয়া সড়ক মেরামতে অনিয়ম-দূর্নীতির অভিযোগ
ঝিনাইগাতীতে বোরো জমিতে বিএডিসির পানি দাবি কৃষকদের
গাংনীতে উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল
কালীগঞ্জে জমির বিরোধে ২০ জন হাসপাতালে
মতলব উত্তরে গৃহহীন ও দুস্থদের ঢেউ টিন ও চেক বিতরণ
মতলব উত্তর এসিল্যান্ডের সরকারি গাড়ী ব্যবহার করছে স্বামী
মহাসড়কের ডাকাতি ঠেকাতে রাস্তার পাশের জঙ্গল কেটে পরিস্কার
দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে আ’লীগের ১৩ নেতাকর্মী বহিস্কার