চির নিদ্রায় শায়িত অধ্যক্ষ আলমগীর হোসেন মন্ডল | Live Press24

চির নিদ্রায় শায়িত অধ্যক্ষ আলমগীর হোসেন মন্ডল

Published on: 7:03 pmNovember 28, 2020


মাহবুবুজ্জামান সেতু, মান্দা (নওগাঁ): স্ত্রী, ছেলে-মেয়ে, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবসহ অসংখ্য শিক্ষার্থীদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন নওগাঁর মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ অধ্যক্ষ আলমগীর হোসেন।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে প্রসাদপুর বাজারে আসার পথে বাসা সংলগ্ন রাস্তায় পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোঘণা করেন।

অধ্যক্ষ আলমগীর হোসেন উপজেলার কুসুম্বা ইউনিয়নের চকশ্যামরা গ্রামের মৃত হাজী আব্বাস আলীর ছোট ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর। শনিবার সকাল ১০টায় তার কর্মস্থল মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বেলা ১১টায় নিজ বাড়ি চকশ্যামরা গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে।

অধ্যক্ষ আলমগীর হোসেনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি। এছাড়া উপজেলা আওয়ামী লীগ, মান্দা প্রেসক্লাব, মাধ্যমিক শিক্ষক সমিতি, মাদরাসা শিক্ষক সমিতিসহ বিভিন্ন পেশাজীবী সংগঠন মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

লাইভ প্রেস২৪/এমএসএম

আরও পড়ুন

আইনি সেবা সকল নাগরিকের অধিকার : ওসি আব্দুল হাই
ময়মনসিংহে ট্রাকচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
তালা-জাতপুর ভায়া খেজুরবুনিয়া সড়ক মেরামতে অনিয়ম-দূর্নীতির অভিযোগ
ঝিনাইগাতীতে বোরো জমিতে বিএডিসির পানি দাবি কৃষকদের
গাংনীতে উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল
কালীগঞ্জে জমির বিরোধে ২০ জন হাসপাতালে
মতলব উত্তরে গৃহহীন ও দুস্থদের ঢেউ টিন ও চেক বিতরণ
মতলব উত্তর এসিল্যান্ডের সরকারি গাড়ী ব্যবহার করছে স্বামী
মহাসড়কের ডাকাতি ঠেকাতে রাস্তার পাশের জঙ্গল কেটে পরিস্কার
দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে আ’লীগের ১৩ নেতাকর্মী বহিস্কার